ছাতক প্রতিনিধি

২৮ এপ্রিল, ২০১৮ ১৬:১২

প্রধানমন্ত্রীর মুখ্য সচিবকে ছাতক সমিতি সিলেটের স্মারকলিপি

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব নজিবুর রহমানকে ছাতক সমিতি সিলেটের উদ্যোগে বিভিন্ন দাবি দাওয়া নিয়ে এক স্মারকলিপি প্রদান করা হয়েছে।

শনিবার (২৮ এপ্রিল) সকালে সিলেট সার্কিট হাউজে এ স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সমিতির সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম, সিলেট জেলা প্রশাসক নুমেরী জামান, মুখ্য সচিবের একান্ত সচিব শামসুল ইসলাম, ছাতক সমিতির সাবেক সভাপতি, সিলেট জর্জ কোর্টের ভিপি. জিপি এড. রাজ উদ্দিন, ছাতক প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, সমিতির সহ-সভাপতি ফয়জুল বারী, সিলেট মহানগর আ.লীগের সদস্য আব্দুস সোবাহান, ছাতক সমিতির সাংগঠনিক সম্পাদক নুরুল হক, তথ্য ও গবেষণা সম্পাদক মাষ্টার ওয়াহিদুল হক, প্রচার সম্পাদক কবির আহমদ, সমিতির সদস্য বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট মহানগরের সভাপতি শংকর কুমার দেব, সাধারণ সম্পাদক লুতফুর রহমান, সমিতির সদস্য আবুল হাসনাত, আশরাফ খান প্রমুখ।

মহান মুক্তিযুদ্ধে চেলা সাবসেক্টরের বেসামরিক উপদেষ্টা আব্দুল হকের সমাধিস্থানটি রক্ষণাবেক্ষণ ও সংরক্ষণ করা, ছাতক পাল্প এন্ড পেপার মিল প্রতিষ্ঠানটিকে সরকারের অনুকূলে ফিরিয়ে আনা, সুরমা নদীর উপর নির্মিতব্য ব্রিজটি সংযোগ সড়ক সহ দ্রুততম বাস্তবায়নের জোর দাবি, ছাতক-গোবিন্দগঞ্জ সড়ক চার লেন ও ঝুঁকিপূর্ণ ব্রিজগুলো বিনির্মাণ করা, ছাতকের ইসলামপুর ইউনিয়নে বিশেষ বরাদ্দের মাধ্যমে উন্নত করা, ছাতক-সিলেট রেলওয়ে আধুনিকীকরণ ও কমিউটার ট্রেন চালু করা, পৌরসভার প্রবেশমুখে বর্জ্য-আবর্জনা থেকে মুক্ত করা সহ বিভিন্ন দাবি দাওয়া নিয়ে এ স্মারকলিপি প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত