সংবাদ বিজ্ঞপ্তি

২৯ এপ্রিল, ২০১৮ ২২:০২

রোটারী ক্লাব অব সিলেট গ্রিন বাড্স’র অভিষেক অনুষ্ঠান

রোটারী ক্লাব অব সিলেট গ্রিন বাড্স এর ১০ম অভিষেক অনুষ্ঠান “ব্লেজ-১৮” সিলেটের লা রোজ হোটেলের হলরুমে অনুষ্ঠিত হয়

প্রোগ্রাম চেয়ারম্যান রো. পিপি মিনহাজুল আবেদীনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা. এ কে  মাহবুবুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল হক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আরআইডি-৩২৮২ এর এসিস্ট্যান্ট গভর্নর ও রোটার‌্যাক্ট কমিটির চেয়ারম্যান রোটারিয়ান পিপি বদরুল আলম চৌধুরী পিএইচএফ এমসি, রোটারী ক্লাব অব সিলেট গ্রিন এর ভারপ্রাপ্ত সভাপতি রোটারিয়ান পিপি শেখ নুরুল ইসলাম খালেদ আরএফএসএম, মঈনুদ্দিন আদর্শ মহিলা কলেজের ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান এবং ব্লেজ-১৮ এর প্রধান উপদেষ্টা এক্স রো. পিপি এনামুল হক চৌধুরী সোহেল, রোটারিয়ান কয়েছ আহমদ সুমন, এক্স রো. এস.এম জাকারিয়া, এক্স রো. মনজুর চৌধুরী, এক্স রো. শিশির সরকার, এক্স রো. আবুল হোসেন, রো. পিপি ফারহান আহমদ সোয়েব প্রমুখ।

নিয়মের পালাবদলে বিদায়ী সভাপতি রো. মাহবুব কামালী নবাগত সভাপতি রো. মো. রাসেল মিয়াকে কলার পড়িয়ে বরণ করে নেন।  প্রধান অতিথি “ব্লেজ-১৮” এর সুভিনিয়রের মোড়ক উন্মোচন করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রোটারীয়ানরা তাদের মেধা, দক্ষতা ও শ্রম দিয়ে সমাজের প্রতিটি ভাল কাজের সাথে যুক্ত রয়েছে। তিনি বলেন, রোটারীয়ানরা প্রতি বছর যেভাবে নেতৃত্বের পালাবদল করে তা অনুকরণীয়, যা অন্য কোথায়ও দেখা যায়না। তিনি রোটারী ক্লাব অব সিলেট গ্রিন বাড্স এর কার্যক্রমের প্রশংসা করেন।

মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ও আপ্যায়নের মাধ্যমে “ব্লেজ-১৮” এর সমাপ্তি ঘটে।

আপনার মন্তব্য

আলোচিত