সিলেটটুডে ডেস্ক

০৬ মে, ২০১৮ ১৮:২৫

অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন টিলাগড় শাখার সাধারণ সভা

সিলেট জেলা অটেরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি.নং-চট্ট ৭০৭ এর আওতাধীন টিলাগড় উপকমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ মে) রাত ৮টায় কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

উপকমিটির উপদেষ্টা আজিজুর রহমানের সভাপতিত্বে ও সহসভাপতি মো. নুরুল ইসলাম খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা অটেরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি.নং-চট্ট ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. আজাদ মিয়া, সহসভাপতি মানিক খান, জিন্দাবাজার মুক্তিযোদ্ধা শাখার নেতা শামসুল হক শামছু, টিলাগড় উপপরিষদের সম্পাদক মো. সুজন মিয়া, সহসম্পাদক মো. হারুন মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রহিম, সহসাংগঠনিক সম্পাদক মো. আলেক খান, সদস্য মো. নুরুল ইসলাম, মো. উজ্জল মিয়া, সদস্য এম. এ কবির, সাবেক সম্পাদক মো. আউয়াল খান, এলাকার মুরব্বি লিটন মিয়া, সরো মিয়া প্রমুখ।

প্রধান অতিথি বলেন, সকল শ্রমিক নেতাদের শ্রমিকবান্ধব হতে হবে। তাদের সুখ দুখ নিজের করে নিতে হবে। সাধারণ পরিবহণ শ্রমিকরা আজ নির্যাতিত। সকল শ্রেণিপেশার মানুষদের মধ্যে পরিবহণ শ্রমিকদের ঝুঁকি নিয়ে চলতে হয়। তাই সবাইকে সাধারণ শ্রমিকদের সুখ দু:খে এগিয়ে আসতে হবে। এই সাধারণ সভার মধ্য দিয়ে আজ আমাদের প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে যে কোন ধরণের সমস্যায় আমাদের পরিবহণ শ্রমিকরা পড়ে গেলে সব শ্রমিকরা মিলে তাদের সমস্যা সমাধান করতে হবে। শ্রমিকদের অধিকার আদায়ে সকলকে কাজ করতে হবে।

সাধারণ সভা শেষে নিয়মিত টিলাগড় উপকমিটির শ্রমিকদের মধ্যে থেকে শৃঙ্খলাভাবে গাড়ী চালানো ও নিয়মিত রিসিট বই কাটায় সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন, মো. আবুল কালাম, কাজল মিয়া ও সাদ্দাম হোসেন।

আপনার মন্তব্য

আলোচিত