সংবাদ বিজ্ঞপ্তি

১৫ মে, ২০১৮ ১৯:১১

মদনমোহন কলেজ ডিবেটিং সোসাইটির প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা

মদনমোহন কলেজে আন্ত:বিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ মে) বিতর্ক প্রতিযোগিতা শেষে লামাবাজার ক্যাম্পাসে মদনমোহন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. মো. আবুল ফতেহ স্বাক্ষরিত একপত্রে আতিকুজ্জামানকে সভাপতি ও আবদুল্লাহ আল মাহমুদ শিকদারকে সাধারণ সম্পাদক করে মদনমোহন কলেজ ডিবেটিং সোসাইটি (এমএমসিডিএস) এর ২৬ সদস্য বিশিষ্ট প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

উপাধ্যক্ষ অধ্যাপক সর্ব্বানী অর্জ্জুন কেক কাটার মাধ্যমে কমিটি ঘোষণার পাশাপাশি সুস্থ ধারার বিতর্কের প্রচার, প্রসার ও নতুন বিতার্কিত গঠনের জন্য কমিটির সদস্যদের দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

রাষ্টবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আসমা-উল-হুসনা ভালো বিতর্কের জন্য অধ্যয়ন ও চর্চার প্রতি গুরুত্বারোপ করেন।

বিতর্ক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক হোসনে আরা কামালী।

কমিটিতে সহসভাপতি হিশেবে দেবল চন্দ্র পাল, তপন দেবনাথ, সহসাধারণ সম্পাদক মো. মইনুল ইসলাম, আমিরুল ইসলাম খাঁন আবির, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোর্শেদ আহমদ, ফানিয়া আক্তার ফাম্মি, সাংগঠনিক সম্পাদক সৌরভ দত্ত, সহসাংগঠনিক সম্পাদক মো. মারুফ হাসান, রিবন আহমেদ মিছবাহ, কোষাধ্যক্ষ আয়েশা আক্তার সুমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক চিরন্জিত দাস সৃজন, সাংস্কৃতিক সম্পাদক হালিমা বেগম ও দপ্তর সম্পাদক ফারজানা ফেরদৌস।

কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন হিমালয় চক্রবর্তী হিমু, অটল ঋষি, দিপক রঞ্জন দাস, তাকিয়া তাসলিমা, প্রান্ত দাশ, নম্রতা মোদক অর্পা, মাহমুদুল হাসান হিমেল, উবায়দুল্লাহ আহমেদ রনি, মো. খলিলুল্লাহ, মো. জাহিদুল ইসলাম ও তাপশ চন্দ্র দাশ।

উল্লেখ্য, আবদুল্লাহ আল মাহমুদ শিকদারের সঞ্চালনা ও পরিচালনায় এবং আতিকুজ্জামানের সভাপতিত্বে মদনমোহন কলেজের লামাবাজার ক্যাম্পাসে ওই দিন প্রথম কার্যনির্বাহী কমিটির প্রথম মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত