সংবাদ বিজ্ঞপ্তি

০৪ জুন, ২০১৮ ০০:৩৫

ভাতা প্রদানের কারণে দেশের মানুষ উপকৃত হচ্ছে: মাহমুদ উস-সামাদ

সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস-সামাদ চৌধুরী বলেছেন- প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দক্ষতার সাথে দেশ পরিচালনা করায় সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে দেশে অসংখ্য মানুষ উপকৃত হচ্ছে। বিশেষ করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতা, প্রাথমিক উপবৃত্তি ও মাধ্যমিক উপবৃত্তি, মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করা হচ্ছে। ফলে দেশের প্রতিটি উপজেলায় তালিকাভূক্তির মাধ্যমে প্রকৃত লোকদেরকে এসব ভাতা প্রদান করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে দেশের মানুষের কল্যাণ বয়ে আনবে।

তিনি আগামী নির্বাচনে বর্তমান সরকারের উন্নয়ন ও বিভিন্ন কার্যক্রমকে অব্যাহত রাখার স্বার্থে জননেত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় পাঠানোর আহ্বান জানান।

রোববার (৩ জুন) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ মিলনায়তনে, উপজেলার ১০টি ইউনিয়নে ৭৬৫ জন সুবিধাভোগীদের মধ্যে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতার বই বিতরণকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আব্দুল মুন্তাকিম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা মসজিদের ইমাম আব্দুল বাছিত সেলিম।

আপনার মন্তব্য

আলোচিত