স্পোর্টস ডেস্ক

১৫ ডিসেম্বর, ২০২০ ১০:৫১

নাসুম ও দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন মুশফিক

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও চলমান বঙ্গবন্ধু টি-২০ কাপে বেক্সিমকো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম মঙ্গলবার প্লে অফের ম্যাচে সতীর্থ নাসুম আহমেদের সঙ্গে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্যে ক্ষমা চেয়েছেন। মঙ্গলবার মাঠে একাধিকবার নাসুমকে মারতে উদ্যত হন মুশফিক। এনিয়ে মুশফিককে নিয়ে সমালোচনার ঝড় বইছে।

নাসুম আহমেদের সঙ্গে একটি হাস্যোজ্বল ছবিও শেয়ার করে ফেসবুক পোস্ট দিয়ে ক্ষমা চেয়েছেন মুশফিক।

পোস্টে মুশফিক লিখেন, মাঠের ওই ঘটনার জন্য আমি ইতোমধ্যে নাসুমের কাছে ক্ষমা চেয়েছি। এখন সমর্থকদের কাছেও ক্ষমা চাচ্ছি। মাঠে এবং মাঠের বাইরে ভবিষ্যতে এ ধরনের ঘটনা ঘটবে না।

সোমবার ফরচুন বরিশালের ইনিংসের ১৭তম ওভারে ওই ঘটনা ঘটে। ঢাকার বোলার শফিকুল ইসলামের অফ স্ট্যাম্পের বাইরে করা বলটি শট নিতে গিয়ে ফাইন লেগে ক্যাচ তুলে দেন আফিফ হোসেন। দুর্দান্ত ব্যাটিং করা আফিফের ওই ক্যাচটি নিতে ছুটে আসেন বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদ। মুশফিকুর রহিমও ছুটে যান ক্যাচটি নিতে। কিন্তু কেউ কাউকে ক্যাচটি নেওয়ার জন্য কল করেননি।

শেষ পর্যন্ত মুশফিকুর রহিমই ক্যাচটা নেন। এরপরই ঘটে অবাক করা ঘটনাটি। মুশফিক হাতের বল নিয়েই তেড়ে যান নাসুমের দিকে। যেন বলটা ছুঁড়ে মারতে চান তরুণ ওই ক্রিকেটারের গায়ে। অন্য ক্রিকেটাররা আফিফের আউট উদযাপন করতে আসলেও সেদিকে ভ্রুক্ষেপ করেননি মুশফিক। বরং রাগ ঝাড়তে থাকেন নাসুমের ওপর। মুশফিকের ওই ক্ষোভ বিনা বাক্যব্যয়ে মাথা নিচু করেই হজম করেন নাসুম।

আপনার মন্তব্য

আলোচিত