স্পোর্টস ডেস্ক

২৫ জানুয়ারি, ২০১৬ ১১:০৭

বেনজেমার গোলে হার এড়ালো রিয়াল

নবনিযুক্ত কোচ জিনেদিন জিদান ও রিয়ালের সম্মান দুটোই রক্ষা করলেন করিম বেনজেমা। ফরাসি স্ট্রাইকারের একমাত্র গোলে রিয়াল বেটিসের বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করে মাঠ ছাড়লো রিয়াল মাদ্রিদ। এর আগে বেটিসকে এগিয়ে নেওয়ার গোলটি করেন আলভারো কেজুদো।

রোববার লা লিগার ম্যাচে বেটিসের ঘরের মাঠ স্তাদিও বেনিতো ভিয়াম্যারিনে আতিথিয়েতা নিতে যায় রিয়াল। তবে স্বাগতিকদের সুবিধে কাজে লাগিয়ে খেলার শুরুতেই লিড নিয়ে নেয় বেটিস।

এদিন খেলার মাত্র সাত মিনিটেই স্প্যানিশ মিডফিল্ডার কেজুদোর গোলে পিছিয়ে পড়ে রিয়াল। ফ্যাবিয়ান রুইজের অ্যাসিস্ট থেকে গোলটি করেন এ মিডফিল্ডার। অন্যদিকে খেলার প্রথমার্ধ রিয়াল বেশ কয়েকটি চেষ্টা করেও গোল শোধ না দিতে পারায় ১-০ ব্যবধানে পিছিয়ে থেকেই বিরতিতে যায় গ্যালাকটিকোরা।

বিরতির পর আক্রমণের ধার বাড়িয়ে দেয় রিয়াল। বেশ কয়েকটি সুযোগও তৈরী করে সফরকারীরা। তবে কাঙ্খিত সময়টি আসে ম্যাচের ৭১ মিনিটে জেমস রদ্রিগেজের সহায়তায় দুর্দান্ত এক গোল করে রিয়ালকে সমতায় ফেরান বেনজেমা।

ম্যাচের বাকি সময় দু’দলের আরও কয়েকটি প্রচেষ্টা সত্বেও আর কোন গোল হয়নি ফলে ১-১ ব্যবধানের ড্র নিয়েই মাঠ ছাড়ে জিদানের শিষ্যরা। এ ম্যাচ ড্রয়ের ফলে ২১ খেলায় ৪৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয়স্থানে রয়েছে রিয়াল। সমান ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদ। আর ২০ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা।

আপনার মন্তব্য

আলোচিত