স্পোর্টস ডেস্ক

২৭ মে, ২০১৬ ০৯:১৪

ফাইনালের পথে মুস্তাফিজদের প্রতিপক্ষ গুজরাট

ফাইনালে যাওয়ার লড়াইয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে গুজরাট লায়ন্সের মুখোমুখি হতে যাচ্ছে সানরাইজার্স হায়দ্রাবাদ। শুক্রবার (২৭ মে) বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় দিল্লির ফিরোজ শাহ কোটলায় ম্যাচটি শুরু হবে। এ ম্যাচে জয়ী দল ২৯ মে মু্ম্বাইয়ে রয়্যেল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ফাইনালে লড়বে।

এবারের আইপিএল আসরে দুর্দান্ত ভাবে খেলে আসছে দু’দল। আর দু’দলের ক্রিকেটের তিন ফরম্যাটেই রয়েছে বেশ শক্তিমত্তা। তবে আজকের লড়াইয়ে যারাই নিজদেরে সেরাটা দিয়ে খেলতে পারবে, তারাই গ্র্যান্ড ফাইনালে জায়গা করে নেবে।

সুরেশ রায়নার গুজরাট এর আগে প্রথম কোয়ালিফায়ারে বিরাট কোহলির বেঙ্গালুরুর বিপক্ষে হেরে যায়। তবে দ্বিতীয় কোয়ালিফায়ার জিতে ফাইনালের আশা টিকে থাকে দলটির সামনে। কিন্তু এই গুজরাটই লিগের দুটি ম্যাচে যুবরাজ-মুস্তাফিজ-ভুবনেশ্বরদের কাছে হেরে যায়।

এদিকে নিজেদের সেরাটা খেলেই গুজরাটের বিপক্ষে জয় তুলে নিতে চাইবে হায়দ্রাবাদ। আর দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন বাংলাদেশ পেসার মুস্তাফিজুর রহমান, আসরে সর্বোচ্চ উইকেট শিকারি ভুবনেশ্বর কুমার, অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও অভিজ্ঞ ব্যাটসম্যান যুবরাজ সিং।

অন্যদিকে গুজরাটের হয়ে ম্যাচ জেতাতে সাহায্য করতে পারেন অধিনায়ক রায়না, ব্র্যান্ডন ম্যাককালাম, ধাওয়াল কুলকার্নি ও ডোয়েন স্মিথরা।

আপনার মন্তব্য

আলোচিত