সিলেটটুডে ডেস্ক

০২ জুন, ২০১৬ ১৮:১২

সিলেটে ২য় বিভাগ ক্রিকেট লীগে ওয়ান্ডারার্স ক্লাব চ্যাম্পিয়ন

সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সিলেট জেলা স্টেডিয়ামে চলমান ‘‘এ. আর. প্রোপার্টিজ দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ ২০১৫-২০১৬’’ এর ফাইনাল বুধবার (২ জুন) অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে ওয়ান্ডারার্স ক্লাব ৪ উইকেটে ইলেভেন ষ্টার্স ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ।

ইলেভেন ষ্টার্স ক্লাব টসে জিতে ব্যাট করতে নেমে  ৩০.২ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ৭৭ রান সংগ্রহ করে। ইলেভেন ষ্টার্স ক্লাব এর পক্ষে রাহি ১৮ ও সৌরভ ১৮ রান করেন। ওয়ান্ডারার্স ক্লাব এর পক্ষে রুবেল ও ফারুক ৩ টি করে ও মেনন, জাকির ও সম্রাট ১ টি করে উইকেট লাভ করেন।

জবাবে ওয়ান্ডারার্স ক্লাব ২৮.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ৭৮ রান সংগ্রহ করে এবং ক্লাব এর পক্ষে রুপন ৩১ রান এবং আহাদ ১২ রান  সংগ্রহ করেন। ইলেভেন ষ্টার্স ক্লাব এর পক্ষে নাহিদ ৩ টি, বক্কর ২ টি এবং সাব্বির ১টি উইকেট লাভ করেন।

ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন ওয়ান্ডারার্স ক্লাবের খেলোয়াড় রুবেল।

দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ কমিটির সভাপতি ইশতিয়াক আহমদ সিদ্দিকীর সভাপতিত্বে এবং সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদারের সঞ্চালনায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের পুলিশ সুপার ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নুরেআলম মিনা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান এ.আর প্রোপার্টিজ এর সত্ত্বাধিকারী ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক আফজল রশিদ চৌধুরী।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক মোঃ ইউসুফ কবির তুহিন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক হাজী এম এ সাত্তার, বিমলেন্দু দে নান্টু, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সম্পাদক ও ওয়ান্ডারার্স ক্লাবের সাধারণ সম্পাদক মুফতি আব্দুল খাবির, সিলেট ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সভাপতি বদরুদ্দুজা বদর, দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ কমিটির সহ-সভাপতি এ কে এম মাহমুদ ইমন ও সহকারী সম্পাদক তপন কুমার মালাকার, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস সুজক, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এটি এম ইকরাম, জাতীয় স্কোরার এইচ ইউ দীপু, ক্রিকেট আম্পায়ার ইমরান আজাদ, ক্রিকেট কোচ রানা মিয়া ও মারুফ হাসান।

আপনার মন্তব্য

আলোচিত