অনলাইন প্রতিবেদক

০৪ জুন, ২০১৬ ১৯:২২

জেলা প্রশাসকের মেয়েকে মুস্তাফিজের ‘প্রেমিকা’ বানালো ভারতীয় অনলাইন

মুস্তাফিজকে নিয়ে গসিপ তৈরি করা যাচ্ছে না কারণ তিনি লাজুক স্বভাবের। বল হাতে নিলেই দুরন্ত 'দ্যা ফিজ" কোন অপরিচিত মানুষের সাথেই কথা বলায় সাবলীল নন তিনি আর যদি সেটা কোন মেয়ে তবে তো কথাই নেই। অথচ তার এক ছবি নিয়ে ভারতীয় গণমাধ্যমে একটি গসিপ প্রায় তৈরি করে ফেলা হয়েছে।

মূল ঘটনা হলো সাতক্ষীরায় সংবর্ধনা দিতে নিজের সঙ্গে মিষ্টি এবং ফুলের তোড়া নিয়ে সপরিবারে কালীগঞ্জের মুস্তাফিজের বাড়িতে হাজির হন জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ. মহিউদ্দিন।

আরও পড়ুন- যেকোন সময় দেখা করা যাবে না মুস্তাফিজের সাথে

এ সময় মুস্তাফিজের সঙ্গে ছবিও তোলেন তারা। কয়েকটি গ্রুপ ছবিতে মুস্তাফিজের সঙ্গে জেলা প্রশাসক ও তার পরিবারের সদস্যদের দেখা যায়।

 
এছাড়া একটি সিঙ্গেল ছবিতে মুস্তাফিজের সঙ্গে এক তরুণীকে দেখা যায়। ওই তরুণী জেলা প্রশাসক মহিউদ্দিনের মেয়ে বলে জানা গেছে। জেলা প্রশাসকের মেয়ের সাথে মুস্তাফিজের এই ছবিকে নিয়েই কলকাতা থেকে প্রকাশিত "এবালা" অনলাইন শিরোনাম করে "মুস্তাফিজুর রহমানের সঙ্গে কে এই মেয়ে? জানতে পড়ুন।"

খবরটিতে ওই মেয়ে মুস্তাফিজের গ্রামেরই এক মেয়ে এবং তাঁর সাথে মুস্তাফিজের প্রেম চলার গুঞ্জনের কথা প্রচার করা হয়। যদিও পরবর্তীতে অনলাইনটি এই তথ্যগুলো সংশোধন করে দিয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত