স্পোর্টস ডেস্ক

১৪ জুন, ২০১৬ ১০:২৫

পিকের গোলে উল্লসিত শাকিরার টুইট

নতুন অ্যালবাম নিয়ে বিশ্বখ্যাত গায়িকা শাকিরা এই মুহূর্তে ব্যস্ত। তবে শত ব্যস্ততার মাঝে প্রেমিক পিকের দল স্পেনের খেলা দেখতে ভুলেন নি। সৌভাগ্যক্রমে তার প্রেমিক পিকেই গোল করে স্পেনকে জয় এনে দেন। সেই উল্লাস নিজের মধ্যে চেপে না রেখে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে প্রকাশ করেছেন শাকিরা।

প্রখ্যাত পপ-গায়িকা টুইট করেছেন, ‘পিকের গোল! স্পেন এগিয়ে চলো’। তারই সঙ্গে টুইটারে পোস্ট করেছেন ছোট ছেলে শাসার ছবিও। লিখেছেন, ‘বাবার গোল দেখে ও-ও খুব খুশি হয়েছে’।

সোমবার ম্যাচের ৮৭ মিনিটে নিখুঁত হেডে স্পেনকে তিন পয়েন্ট এনে দিলেন পিকে। যদিও সোমবার ইউরো কাপের প্রথম ম্যাচে সেরা ফুটবলারের পুরস্কার পেলেন আন্দ্রে ইনিয়েস্তা। ম্যাচে মোট ৯৩টি পাস বাড়িয়েছেন ইনিয়েস্তা। তার মধ্যে সঠিক পাসের সংখ্যা ৮৫টি!

তবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইনিয়েস্তার মুখে শোনা গিয়েছে পিকে’র গোলের কথা! বলেছেন, ‘‘পিকে-কে ধন্যবাদ নিখুঁতভাবে হেড করার জন্য। এর আগেও আমরা এরকম ম্যাচ বহু খেলেছি। যেখানে সারাক্ষণ প্রাধান্য রেখেও (৩৮৭টা পাস খেলেছে স্পেন) আকাঙ্খিত গোলটা এসেছে শেষ মুহুর্তে। কিন্তু আমি খুশি জয় দিয়ে অভিযান শুরু করলাম বলে।’’

স্পেনের পাসিং ফুটবল নিয়েও ইনিয়েস্তার মন্তব্য, ‘‘ওটাই আমাদের ভিত। একাধিক নতুন ফুটবলার আমরা এই স্টাইল বদলাতে চাই না।’’

কোচ ভিসেন্তে দেল বক্সি বলেছেন, ‘‘সকলেই আমাদের থেকে অনেক বেশি গোল আশা করেন। কিন্তু এই ফলও মন্দ নয়।’’ আরও বলেছেন, ‘‘শুধু সুন্দর ফুটবল খেললেই চলে না। জয়টাও জরুরি। ফুটবলাররা সেই কথা মাথায় রেখেই দারুণ ফুটবল খেলেছে।’’

আপনার মন্তব্য

আলোচিত