সিলেটটুডে ডেস্ক

০৫ জুলাই, ২০১৬ ১২:৫৮

মেসির অশ্রু রোনালদোকে কষ্ট দেয়

বলা হয় বর্তমান বিশ্বের সেরা ফুটবলারদের শীর্ষস্থানে লিওনেল মেসি ক্রিশিয়ানো রোনালদো। মাঠে এ দুইজনের প্রতিদ্বন্দ্বিতা থাকলেও মাঠের বাইরে মেসির অপ্রাপ্তির অশ্রু দেখে নিজেকে সংবরণ করতে পারেন নি রোনালদো। তারও আশা মেসি অবসর ভেঙে ফিরবেন আবারও জাতীয় দলে। বললেন, অশ্রুসিক্ত মেসিকে দেখাটা তার জন্য কষ্টের।

কোপা আমেরিকার শতবর্ষী আসরের ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হেরে যাওয়ার পর আর্জেন্টিনাকে হঠাৎ বিদায় বলে দেন মেসি। সেই থেকে বার্সেলোনার এই ফরোয়ার্ডকে সিদ্ধান্ত বদলানোর জন্য অনুরোধ করে যাচ্ছে ব্রাজিল কিংবদন্তি পেলে, রোনালদো, আর্জেন্টাইন গ্রেট দিয়েগো মারাদোনাসহ আরও অনেকে।
 
চরম হতাশা থেকেই মেসি কঠিন সিদ্ধান্তটা নিয়েছে বলে মনে করছেন রোনালদোও। শ্বাসরুদ্ধকর টাইব্রেকারে পেনাল্টি থেকে গোল করতে না পারা মেসিকে এই পর্তুগিজ ফরোয়ার্ড মনে করিয়ে দিলেন, ফুটবলে এমনটা হতেই পারে।
 
“মেসি খুব কঠিন সিদ্ধান্ত নিয়েছে এবং মানুষের এটা বোঝা উচিত। সে হারতে, হতাশ হতে অভ্যস্ত নয়। এমনকি দ্বিতীয় হতেও অভ্যস্ত নয়। পেনাল্টি মিস করা আপনাকে বাজে খেলোয়াড় বানাতে পারে না।”
 
স্পেনের দেপোর্তিভো মুন্দোর সঙ্গে আলাপচারিতায় মেসির প্রতি সহমর্মিতা জানান রোনালদো। ফুটবলপ্রেমীদের একান্ত চাওয়াটাও বেজে উঠল রিয়ালের এই তারকার কণ্ঠে।
 
“মেসির চোখে পানি দেখাটা কষ্ট দেয় এবং আমি আশা করি, সে তার দেশের হয়ে ফিরবে।”

আপনার মন্তব্য

আলোচিত