স্পোর্টস ডেস্ক

১১ অক্টোবর, ২০১৬ ১৬:৪৬

আমরা কোন ভুল করিনি, বাটলারকে স্যরি বলব কেন: মাশরাফি

দ্বিতীয় ম্যাচের অপ্রীতিকর ঘটনা যেন শেষ হইয়াও হইল না শেষ। মিরপুরের ঘটনার আলাপ উড়ে এল চট্টগ্রাম পর্যন্ত। বলা ব্রিটিশ সাংবাদিকরাই সেটা বয়ে আনলেন।

সিরিজ নির্ধারনী তৃতীয় ও শেষ ওয়ানডের আগের দিন আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে স্কাই স্পোর্টসের সাংবাদিক টিম আব্রাহাম মাশরাফিকে জিজ্ঞেস করেন এ ঘটনায় আপনি বাটলারের কাছে দুঃখ প্রকাশ করবেন কিনা?

উত্তরে মাশরাফি বলেন,  ‘ আমরা কোনও ভুল করিনি। তাহলে স্যরি কেন বলব? সরি বলার কিছু নেই। আমরা শুধুমাত্র উদযাপন করেছি। এখানে আমাদের দুঃপ্রকাশ করার কিছু নেই। যা হয়েছে, ম্যাচ রেফারি দেখেছেন। আমি এখনও মনে করি, ছেলেরা শুধুমাত্রও উদযাপন করছিল, এর বেশি কিছু নয়।’

এর আগে ইংলিশ অলরাউন্ডার মঈন আলী বলেন , ‘ওই ম্যাচে কয়েকজন খেলোয়াড় খুব উত্তেজিত হয়ে পড়েছিল। যেকোনো প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় এমনটা হতে পারে। আমাদের কয়েকজন খেলোয়াড় মেজাজ হারিয়েছিল, ওদেরও তাই। এখন এটা পেছনে চলে গেছে। আমাদের মনোযোগ শুধু খেলাতেই।’

দ্বিতীয় ম্যাচে তাসকিনের বলে রিভিউতে এলবিডব্লি হয়ে আউট হবার পর বাংলাদেশের বাধভাঙ্গা উল্লাস পছন্দ হয়নি জস বাটলারের। টিভি রিপ্লেতে দেখা যায় তিনি ব্যাট নিয়ে বাংলাদেশের কয়েকজন ক্রিকেটারের দিকে তেড়ে যান। পরে ম্যাচ রেফারি এই ঘটনায় মাশরাফি ও সাব্বিরের ২০% করে ম্যাচ ফি জরিমানা করেন আর বাটলার সামান্য তিরস্কারের পার পেয়ে যান। ম্যাচ শেষে বাটলার স্বীকার করেছিলেন বাংলাদেশের ক্রিকেটাররা তাকে কোন গালি দেন নি তবে তাঁর দিকে তাকিয়ে প্রচণ্ড উল্লাস করছিলেন যা তিনি স্বাভাবিকভাবে নিতে পারেননি।

আপনার মন্তব্য

আলোচিত