স্পোর্টস ডেস্ক

১৪ জানুয়ারি, ২০১৭ ১৯:৫২

লন্ডনের মেয়র অব ব্রেন্টকে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সংবর্ধনা

সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে লন্ডনের মেয়র অব ব্রেন্ট মি. পারভেজ আহমদের সিলেট জেলা স্টেডিয়ামে আগমন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় সিলেট জেলা স্টেডিয়াম ভবনে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি বিমলেন্দু দে নান্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত ব্যক্তিত্ব হিসাবে বক্তব্য রাখেন লন্ডনের মেয়র অব ব্রেন্ট মি. পারভেজ আহমদ এবং বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সেন্টার অব এনআরবি এর চেয়ারম্যান সেকিল চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিসদের সদস্য বিজিত চৌধুরী এবং কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য নুরে আলম খোকন ও এনামুল হক মুক্তা, মোগলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হীরন মিয়া, সিলেট দি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক হিজকিল গুলজার, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী হাজী এম এ মতিন, সিলেট জেলা ক্রীড়া অফিসার আল আমিন, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এ.টি.এম. ইকরাম, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সদস্য শিব্বির আহমদ, বিসিবির সিলেট জেলা কোচ মারুফ হাসান, ক্রিকেট কোচ রানা মিয়া, তানজিল শাহরিয়ার অলি, আলমাস আহমদ শুক্কুর, ক্রিকেট ও ব্যাডমিন্টন খেলোয়াড়বৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার।

আপনার মন্তব্য

আলোচিত