সিলেটটুডে ডেস্ক

২৩ জানুয়ারি, ২০১৭ ১৫:৪৪

এবার আরাফাত সানির বিরুদ্ধে যৌতুকের মামলা দায়ের

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি এবং তার মা নার্গিস আক্তারের বিরুদ্ধে যৌতুকের মামলা দায়ের করা হয়েছে।

আজ সোমবার (২৩ জানুয়ারি) ঢাকা সিএমএম আদালতে সানির স্ত্রী দাবি করা নাসরিন সুলতানা ঢাকার মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে এ মামলাটি দায়ের করেন। মামলায় তিনি আরাফাত সানির বিরুদ্ধে ২০ লাখ টাকার যৌতুক দাবির অভিযোগ করেছেন।

বাদীর আইনজীবী রফিকুল ইসলাম জুয়েল বিষয়টি নিশ্চিত করে জানান, মামলাটি আমলে নিয়ে আদালত সানির মাকে অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছেন। শুধুমাত্র সানিকে আসামি করে সমন জারি করেছে আদালত।

এদিকে সানির আইনজীবী জুয়েল আহমেদের দাবি, নাসরিনের এই বিয়ের কাহিনী মিথ্যা ও সৃজিত।

তিনি আরও বলেন, ‘সানি ৭ বছর আগে অন্য মেয়েকে বিয়ে করেছেন।’

তবে আইনজীবী জুয়েল ওই বিয়ের পক্ষে কোনো প্রমাণ দেখাতে পারেননি।

অন্যদিকে নাসরিন সুলতানা সাংবাদিকদের বলেন, দুই বছর আগে নাসরিন সুলতানাকে বিয়ে করেন ক্রিকেটার আরাফাত সানি। তার দাবি, বিয়ের পর গত বছর তাকে নিয়ে থাইল্যান্ড বেড়াতে গিয়েছিলেন সানি।

থানা সূত্রে জানা গেছে, গত ৫ জানুয়ারি আরাফাত সানির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা করেন সানির স্ত্রী দাবি করা ওই তরুণী নাসরিন সুলতানা। এ সময় বিয়ের একটি কাবিননামাও পেশ করেন বাদী। আদালতে দাখিল করা কাবিন নামায় দেখা যায়, ২০১৪ সালের ৪ ডিসেম্বর পাঁচ লাখ এক টাকা দেনমোহরে আরাফাত সানির সঙ্গে নাসরিনের বিয়ে হয়।

নাসরিনের করা এ মামলায় গতকাল রোববার আরাফাত সানিকে গ্রেপ্তার করে পুলিশ।পরে তাকে আদালত হাজির করে পাঁচ দিনের রিমান্ড চাইলে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আপনার মন্তব্য

আলোচিত