ক্রীড়া প্রতিবেদক

১৩ মার্চ, ২০১৭ ২০:৩২

রিয়াদকে ফেরত পাঠানোর ব্যাপারে জানতেন না বোর্ড সভাপতি

মাহমুদুল্লাহ রিয়াদের ব্যাপারে সকালে ম্যানেজার খালেদ মাহমুদ সুজন যা জানালেন তা যেন জানতেনই না বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। সোমবার বেক্সিমকো কার্যালয়ে হঠাৎ ডাকা প্রেস কনফারেন্সে তেমনটাই প্রতিক্রিয়া বোর্ড সভাপতির। এমনকি তাঁর দাবি, প্রেস কনফারেন্সে এসেই রিয়াদের ফিরে আসার ব্যাপারে জানতে পেরেছেন তিনি। 

সেরা ছন্দে নেই, শততম টেস্টের একাদশে জায়গা প্রশ্নবিদ্ধ। তবু কি এমন হয়ে গেল মাহমদুল্লাহকে একেবারে দেশেই পাঠাতে হচ্ছে? এমন প্রশ্নের উত্তরে বিসিবি সভাপতি বললেন,
“দেশে পাঠিয়ে দেওয়ার খবর আমার জানা নেই। যেহেতু পরের টেস্টে নেই, ও যদি আসতে চায় দেশে কয়েক দিনের জন্য…পরে মাশরাফিদের সঙ্গে যাবে, এটা অন্য ব্যাপার। আমি জানি না ব্যাপারটা… কিন্তু ওকে পাঠিয়ে দেওয়ার প্রশ্নই আসে না।”

টেস্টের পরই সীমিত পরিসরের সিরিজ। ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজে খেললে এরমাঝে আবার তাকে দেশে আনা কেন?

উত্তরে তিনি বলেন, “ও থাকবে না চলে আসবে, এটা ওর ব্যাপার। ম্যানেজমেন্ট বা আমরা ওকে ফেরত পাঠানোর প্রশ্নই আসে না। সামনে ওয়ানডে আছে, ওর থাকার কথা। অন্যরকম কিছু হলে আমি অন্তত জানতাম।”

“ও যদি আসতে চায়, সেটা অন্য কথা। আমাদের এখান থেকে আমার জানা মতে, আমরা কেউ বলিনি যে ওকে পাঠিয়ে দাও। কারণ ওয়ানডেতে ওর থাকার কথা।”

ম্যানেজার খালেদ মাহমুদের বক্তব্য বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,  “আসলেই জানি না। যদি সে নিজে আসতে চায়, তাহলে অন্য কথা। যেহেতু ৭-৮ দিনের বিরতি আছে, ও যদি এসে আবার যেতে চায়, তাহলে অন্য ব্যাপার। কিন্তু পাঠিয়ে দেওয়ার কথা আমি আগে শুনিনি।”

“এটা শ্রীলঙ্কা থেকে বলেছে? আমি কারও সঙ্গে কথা না বলে বলতে পারছি না সুজন (টিম ম্যানেজার) কেন এরকম বলেছে। রিয়াদই বলেছে যে আমি চলে যাই, নাকি ও বলেছে, সেটা জানতে হবে। কারণ আমার সঙ্গে আলাপ না করে একটা প্লেয়ারকে ওদের বলার কথা নয় যে তুমি চলে যাও।”

আপনার মন্তব্য

আলোচিত