স্পোর্টস ডেস্ক

২৫ এপ্রিল, ২০১৭ ১৮:৪৮

বলিউড অভিনেত্রীর সঙ্গে আংটি বদল জহির খানের

শাহরুখ খানের 'চাক দে ইন্ডিয়া' ছবির অন্যতম অভিনেত্রী সাগরিকা গাটগেকে বিয়ে করতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেটার জহির খান। সোমবার (২৪ এপ্রিল) বাগদান অনুষ্ঠান করে আংটি বদল করেন দুই ভূবনের দুই তারকা।

বাগদানের খবর নিজেদের ভেরিফাইড টুইটারে শেয়ার করেছেন জহির ও সাগরিকা। টুইটারে দুজনের একটি ছবি শেয়ার দিয়ে জহির লেখেন, 'কখনোই স্ত্রীর পছন্দ নিয়ে হাসাহাসি করবেন না। আপনি তো তার পছন্দেরই একজন। আর গোটা জীবনের অংশ। বাগদান সাগরিকা গাটগে।'

অপরদিকে, সাগরিকা গাটগেও টুইট করে লিখেছেন, 'সারা জীবনের সঙ্গী।'

জহির-সাগরিকার বাগদানের খবর শুনে অনেক তারকাই অভিন্দন জানিয়েছেন তাদের। এর মধ্যে আছেন জহিরের সতীর্থ সৌরভ গাঙ্গুলী, বীরেন্দ্র শেবাগ, অনিল কুম্বলে, যুবরাজ সিং ও মোহাম্মদ কাইফ।

জহির খান চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিল্লি ডেয়ারডেভিলসকে নেতৃত্ব দিচ্ছেন। নিজের বোলিংয়ে দারুণ ছন্দে আছেন জহির। ৩৮ বছর বয়সী দিল্লির এই পেসার গেল ম্যাচে আইপিএলে তার উইকেটের সেঞ্চুরি পূর্ণ করেছেন। ৯৫টি ম্যাচ খেলে ১০০ উইকেট নিয়েছেন তিনি। গতবারও দিল্লির অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন তিনি। এর আগে ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান জহির।

অন্যদিকে, ২০০৭ সালে শাহরুখ খানের সাথে 'চাক দে ইন্ডিয়া' ছবি দিয়ে চলচ্চিত্রে পা রাখেন সাগরিকা গাটগে। সেই ছবিতে একজন ক্রিকেটারের প্রেমে পড়েছিলেন সাগরিকা। এরপর আরও কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। তবে বেশ কিছুদিন যাবৎ চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন সাগরিকা।

আপনার মন্তব্য

আলোচিত