সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

২০ মে, ২০১৫ ১৫:৪০

ক্রিকেটে ২ বছরের পৃষ্ঠপোষক স্বত্ব পেল টপ অব মাইন্ড

আগামী দুই বছরের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পৃষ্ঠপোষক স্বত্ব পেয়েছে মিডিয়া এজেন্সি টপ অব মাইন্ড।

বুধবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান জানান, চূড়ান্ত দরপত্রে গ্রামীণ ফোনকে হারিয়ে ৪১ কোটি ৪১ লাখ টাকায় দুই বছরের জন্য জাতীয় দলের পৃষ্ঠপোষক স্বত্ব পায় টপ অব মাইন্ড।

প্রতিষ্ঠানটি পাকিস্তান সিরিজের জন্যও দলের পৃষ্ঠপোষক স্বত্ব কিনেছিল। পরে তারা তা বিক্রি করে প্রাণ গ্রুপের কাছে। দ্বিতীয় সর্বোচ্চ দরদাতা গ্রামীণ ফোন শেষ ও তৃতীয় পর্যায়ে ৪১ কোটি টাকা দেওয়ার প্রস্তাব করেছিল।

চুক্তি অনুযায়ী আগামী দুই বছর বাংলাদেশ জাতীয় দল, নারী দল, অনূর্ধ্ব-১৯ দল, বাংলাদেশ 'এ' দলের পৃষ্ঠপোষক স্বত্ব থাকবে সর্বোচ্চ দরদাতা টপ অব মাইন্ডের। তবে আইসিসির কোনো টুর্নামেন্টে বাংলাদেশ দলের পৃষ্ঠপোষক স্বত্ব এর আওতায় থাকবে না।

২০১২ সালের জুনে ১ কোটি ৪০ লাখ ডলারের বিনিময়ে বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে চার বছরের জন্য যুক্ত হয় সাহারা। মেয়াদ শেষ হওয়ার ১৫ মাস বাকি থাকতেই তাদের সঙ্গে চুক্তি বাতিল করে বিসিবি।

পরে শূধু পাকিস্তানের বিপক্ষে সিরিজে বাংলাদেশ দলের পৃষ্ঠপোষক স্বত্ব বিক্রি করা হলে তা পায় টপ অব মাইন্ড। তবে এই চুক্তির ক্ষেত্রে টাকার অঙ্ক গোপন রাখে বিসিবি

আপনার মন্তব্য

আলোচিত