সিলেটটুডে ডেস্ক

০৩ মার্চ, ২০১৮ ১৭:২৮

সিলেটে তৃণমূল পর্যায়ে বিকেএসপির খেলোয়াড় বাছাই ৬ মার্চ

তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ এবং প্রশিক্ষণের মাধ্যমে ক্রীড়া মেধার পরিশীলন, পরিস্ফুটন ও উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) কর্তৃক 'তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ ও নিবিড় প্রশিক্ষণ কার্যক্রম-২০১৮' উপলক্ষে সিলেট জেলার খেলোয়াড় বাছাই কর্মসূচি মঙ্গলবার ৬ মার্চ সকাল ৮টায় থেকে বিকাল ৫টা পর্যন্ত সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বাছাই কর্মসূচিতে আর্চারি, এথলেটিক্স, বাস্কেটবল, ক্রিকেট, ফুটবল, হকি, জুডো, কারাতে, শুটিং, তায়কোয়ানডো, টেবিল টেনিস, ভলিবল ও উশু খেলায় অনূর্ধ্ব ১২-১৪ বৎসর এবং বক্সিং, জিমন্যাস্টিক, সাঁতার ও টেনিস খেলায় অনূর্ধ্ব ৮-১২ বৎসর বয়সী ছেলে ও মেয়েদেরকে নির্বাচন করা হবে।

বাছাই কর্মসূচিতে ইভেন্ট অনুযায়ী অংশগ্রহণে আগ্রহী উল্লেখিত বয়সের সিলেট জেলার খেলোয়াড়দেরকে (ছেলে ও মেয়ে) ৬ মার্চ মঙ্গলবার সকাল ৮টায় সিলেট জেলা স্টেডিয়ামে খেলার সরঞ্জামাদিসহ উপস্থিত থাকার জন্য বিশেষভাবে আহবান জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

উল্লেখ্য, বাছাই কর্মসূচিতে অংশগ্রহণে আগ্রহী প্রত্যেক খেলোয়াড়দেরকে ২ কপি পাসপোর্ট সাইজের ছবি ও পিইসি/পি.এস.সি. সার্টিফিকেট সঙ্গে আনতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত