ক্রীড়া প্রতিবেদক

১৭ মার্চ, ২০১৮ ০১:৫৬

ফাইনাল নিশ্চিত ধরে নিয়েছিলো শ্রীলঙ্কা

ত্রিদেশীয় নিদহাস ট্রফির ফাইনাল খেলা নিশ্চিতই ধরে নিয়েছিলো স্বাগতিক শ্রীলঙ্কা। তাই ফাইনাল ম্যাচের আমন্ত্রিতদের গাড়ির পাসকর্ডে প্রতিদ্বন্দ্বি দুই দল হিসেবে লেখা রয়েছে ভারত আর শ্রীলঙ্কার নাম।

শুক্রবার দুর্দান্ত এক ম্যাচে লংকানদের হারিয়ে বাংলাদেশের ফাইনাল নিশ্চিতের পর এরকম একটি পাসকার্ডের ছবি ফেসবুকে দিয়ে আগেই এমন টিকিট ছাপানো নিয়ে প্রশ্ন তুলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সংসদ সদস্য নাইমুর রহমান দুর্জয়।

কেবলই বাংলাদেশে সিরিজ জিতে দেশে ফিরেছে লংকানরা। নিজেদের মাঠে নিদহাস ট্রফির শুরুটাও করেছে দুর্দান্ত। ভারতকে হারিয়ে।  তাই ফাইনালে ওঠা তাদের ঠেকায় কে- এমনটিই হয়তো ভাবনায় ছিলো লঙ্কানদের। কিন্তু স্বপ্নের মতো দুই ম্যাচে লঙ্কানদের হারিয়ে সেই স্বপ্ন ভেঙ্গে দিলো টাইগররা।

পরপর দুই ম্যাচে বাংলাদেশের কাছে হেরে টুর্ণােমেন্টের ফাইনালে ওঠা হলো না শ্রীলঙ্কার। প্রথম ম্যাচে রেকর্ড রান তাড়া করে জয় আর ২য় ম্যাচে তীব্র স্নায়ুচাপ উপেক্ষা করে রুদ্ধশ্বাস এক জয়ে ফাইনালে ভারতের প্রতিপক্ষ শ্রীলঙ্কা নয়, বাংলাদেশ।

আগামী ১৮ মার্চ (রোববার) নিদহাস ট্রফির ফাইনাল অনুষ্ঠিত হবে। এবার গাড়ির পাসকার্ডগুলো হয়তো নতুন করেই ছাপাতে হবে লংকানদের!

আপনার মন্তব্য

আলোচিত