ক্রীড়া প্রতিবেদক

২৯ জুন, ২০১৮ ২১:৪৪

ক্রিকেট কার্নিভ্যালে টিম তাপস চ্যাম্পিয়ন, রানার-আপ টিম অলক

“শৃঙ্খলার জন্য ক্রিকেট” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দিনব্যাপী “অনুর্ধ্ব ১২ ক্রিকেট কার্নিভ্যাল-২০১৮” এর পুরষ্কার বিতরণ অনুষ্ঠান শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান ও পুরষ্কার প্রদান করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, সিলেট বিভাগীয় ক্রিকেট কমিটির সম্পাদক মোস্তফা ফরিদুল হোসেন কোরেশী, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস সুজক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিলেট বিভাগীয় ক্রিকেট কোচ এ.কে.এম. মাহমুদ ইমন, বিসিবি’র সিলেট জেলা ক্রিকেট কোচ ও উক্ত অনুষ্ঠানের সমন্বয়ক মোঃ মারুফ হাসান, ক্রিকেট কোচ রানা মিয়া, ১ম বিভাগ ক্রিকেট লগি কমিটির সহকারী সম্পাদক এহিয়া আহমদ সুমন, দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ কমিটির সহকারী সম্পাদক তপন কুমার মালাকার, ক্রিকেট কোচ নাছির উদ্দিন, মাহবুবুল আলম মিসবা, তানজিল শাহরিয়ার অলি, আলমাছ আহমদ শুক্কুর, একরাম আহমদ, পলাশ কর, সাব্বির আহমদ, আতাউর রহমান হাবিব, রুমন আহমদ প্রমুখ। টিম রাজিন, টিম অলক, টিম তাপস ও টিম এনাম এই চারটি দলের মধ্যে কার্নিভ্যাল অনুষ্ঠিত হয়।

উক্ত কার্নিভ্যালে টিম তাপস চ্যাম্পিয়ন এবং টিম অলক রানার-আপ হয়। উক্ত কার্নিভ্যালের ম্যান অব দ্যা ফাইনাল মনোনীত হন টিম তাপসের খেলোয়ার কুলসুমা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সচিব বিপুল চন্দ্র তালুকদার।

আপনার মন্তব্য

আলোচিত