নিজস্ব প্রতিবেদক

২৯ মে, ২০২০ ১৯:৪৫

সিলেটে ২০০ পিস ইয়াবাসহ আটক ৫

সিলেটে ২০০ পিস ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ। শুক্রবার (২৯ মে) রাত সোয়া ৩টার দিকে এসআই অঞ্জন কুমার দাশের নেতৃত্বে একদল পুলিশ জালালাবাদ থানাধীন চাঁনপুর জামে মসজিদের সামনে সিলেট-সুনামগঞ্জ সড়কে একটি সিএনজি চালিত অটোরিকসা থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার অফিসার ইনচার্জ অকিল উদ্দিন আহম্মদ।

তিনি বলেন, রাত সোয়া ৩ টার সময় সিলেট-সুনামগঞ্জ সড়কের চাঁনপুর জামে মসজিদের সামনে সিলেট-সুনামগঞ্জ সড়কে একটি সিএনজি চালিত অটোরিকসা থামিয়ে তাদেরকে তল্লাশী করলে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এসময় ইয়াবাসহ রেজিস্ট্রেশন বিহীন সিএনজি চালিত অটোরিকসাটি জব্দ করা হয় বলেও জানান তিনি।

সূত্র জানায়, আটককৃতরা সকলেই সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা। আটককৃতরা হলেন, সুনামগঞ্জ সদর থানার নলুয়া গ্রামের মোস্তফা মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (২৫), নবীনগরের মনোরঞ্জন তালুকদারের ছেলে হৃদয় তালুকদার (২১), কামাল উদ্দিনের ছেলে মামুন আহমদ (২৩), ঝরঝরিয়ার মো. নূরুল আমিনের ছেলে মো. নুরুজ্জামান সোহাগ (২১) ও নবীনগরের যগিন্দ্র বর্মনের ছেলে হৃদয় বর্মন (২১)।

মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত