কমলগঞ্জ প্রতিনিধি

২৯ মে, ২০২০ ২০:১৮

কমলগঞ্জে ট্রাক, ট্যাঙ্ক-লরি শ্রমিকদের মানববন্ধন

মৌলভীবাজারের কমলগঞ্জে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া ট্রাক, ট্যাঙ্ক-লরি শ্রমিকরা আর্থিক অনুদানের দাবিতে মানববন্ধন করেছেন।

শুক্রবার সকাল ১১ টায় উপজেলার ভানুগাছ চৌমুহনায় এ মানববন্ধন কর্মসূচী পালন করে, মৌলভীবাজার জেলা ট্রাক, ট্যাঙ্ক-লরি, পিকআপ, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের অন্তর্ভুক্ত কমলগঞ্জ উপজেলা কমিটি ।

ঘন্টাব্যাপী মানববন্ধনে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মছব্বির খান, সাংগঠনিক সম্পাদক হোসেন আহমদ, সাদেক হোসেনসহ অন্যান্যরা।

শ্রমিক নেতৃবৃন্দ বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর মেয়রের কাছে পৃথকভাবে তালিকা সরবরাহ করলেও তাদেরকে কোন ত্রাণসামগ্রী দেয়া হয়নি। তারা অতিসত্বর কর্মহীন পরিবহন শ্রমিকদের জন্য আর্থিক অনুদান প্রদানের দাবি জানান তারা।

এ ব্যাপারে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক বলেন, জেলা শ্রমিক ইউনিয়নের মাধ্যমে ইতিমধ্যে কমলগঞ্জ উপজেলা প্রশাসন থেকে ১.৭০০ মে. টন চাল বিতরণ করা হয়েছে। সভাপতি, সম্পাদক যোগাযোগ করলে বিষয়টি খতিয়ে দেখা হবে। বেকার শ্রমিকদের ত্রাণ দেয়ার জন্যে পৌর মেয়র ও ইউনিয়ন চেয়ারম্যানদের অনুরোধ করা হয়েছে।

 

আপনার মন্তব্য

আলোচিত