ছাতক প্রতিনিধি

৩০ মে, ২০২০ ০০:২৫

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে শিশুসহ আহত ২০

সুনামগঞ্জের ছাতকে দু’পক্ষের সংঘর্ষে শিশুসহ ২০ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত এক জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। শুক্রবার (২৯মে) বিকেলে উপজেলার নোয়ারাই ইউনিয়নের মির্জাপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মির্জাপুর গ্রামের আব্দুস ছালামের পুত্র আঙ্গুর মিয়া ও একই গ্রামের রমজান আলীর পুত্র রুবেল মিয়ার মধ্যে একটি মোবাইল ফোন ক্রয়-বিক্রয় নিয়ে গত কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। বিষয়টি সালিশ-বৈঠকের মাধ্যমে নিস্পত্তিরও চেষ্টা করছিলেন স্থানীয়রা।

শুক্রবার জুম্মার নামাজের পর গ্রামের মসজিদের রাস্তায় উভয় পক্ষের মধ্যে এ নিয়ে কথা কাটা-কাটির ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে বিকেলে উভয় পক্ষের লোকজন দেশীয়-অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ঘন্টা ব্যাপী সংঘর্ষে শিশুসহ উভয় পক্ষের অন্তত ২০ ব্যক্তি আহত হয়।

গুরুতর আহত মনফর আলী(৪৫)কে ভর্তি করা হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। সুহেল আহমদ(৩১), আলী হোসেন(৩২), আক্তার হোসেন(২৫), রুবেল মিয়া(১০), মাহবুব(১৪), আনসার আলী(২০), আক্তার আলী(১৮),সৌকুম আলী(৬০), দেরোয়ার(২০)সহ অন্যান্য আহতদের ছাতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

ছাতক থানার ওসি মোস্তফা কামাল সংঘর্ষের কথা স্বীকার করে জানান, পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত