কমলগঞ্জ প্রতিনিধি

০৩ জুন, ২০২০ ১৮:২০

লাউয়াছড়ায় খাসিয়া সম্প্রদায়ের মাঝে ফলজ চারা বিতরণ করলেন জেলা প্রশাসক

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যান সংলগ্ন লেবু বাগানের দরিদ্র ২০টি পরিবারের মাঝে, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করেছেন মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন। এসময় তিনি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী খাসিয়া সম্প্রদায়ের মাঝে বিভিন্ন জাতের দেশীয় ফলজ গাছের চারা ও নানা জাতের সবজি বীজ বিতরণ করেন।

বুধবার (৩ জুন) দুপুরে লাউয়াছড়া বন বিশ্রামাগার এলাকায় এসব খাদ্য সহায়তা এবং ফলজ গাছের চারা ও সবজি বীজ বিতরণ করা হয়।

মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন জানান, করোনা সংকটে নানা পেশার মানুষের মত লেবু বাগানের দরিদ্র শ্রমিক ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর খাসিয়া পরিবারগুলো দুর্ভোগে পড়েছে। এসব অসহায়দের খাদ্য সহায়তার ধারাবাহিকতায় তিনি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে লেবু বাগানের অসহায় ২০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও ফলজ গাছের চারা ও সবজি বীজ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার সুমন চন্দ্র দাশ, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা সৈয়দ আমজাদ হোসেন, কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, লাউয়াছড়া বনরেঞ্জ কর্মকর্তা মোনায়েম হোসেন, লাউয়াছড়া বনবিট কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, সাংবাদিক আব্দুল আজিজ, লাউয়াছড়া খাসিয়া পুঞ্জির হেডম্যান ফিলা পত্মী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত