কুলাউড়া প্রতিনিধি

০৪ জুন, ২০২০ ০২:০৪

কুলাউড়ায় নতুন করে ৭ জন করোনা শনাক্ত

মৌলভীবাজা‌রের কুলাউড়া উপজেলায় নতুন ক‌রে আরও ৭ জন ব্য‌ক্তির কো‌ভিড-১৯ রি‌পোর্ট পজে‌টিভ এ‌সে‌ছে। আক্রান্ত সক‌লের বয়স ২২ থে‌কে ৬০ বছ‌রের ম‌ধ্যে।

জানা যায়, গত ৩০ মে ১৫ জন ও ১ জুন ১৮ জন মোট ৩৩ জন ব্য‌ক্তির ক‌রোনা স‌ন্দে‌হে নমুনা সংগ্রহ ক‌রে পরীক্ষার জন্য ঢাকায় পাঠা‌নো হয়। এর ম‌ধ্যে ৩০ মে তা‌রি‌খের রি‌পোর্টে ৪ জ‌নের এবং ১ জুন তা‌রি‌খের রি‌পো‌র্টে ৩ জ‌নের রি‌পোর্ট প‌জে‌টিভ এ‌সে‌ছে।

তাঁদের ম‌ধ্যে দুই জন (বয়স ৬০ ও ৪৮) কুলাউড়া পৌর শহ‌রের মাগুরার বা‌সিন্দা। বা‌কি সক‌লের বা‌ড়ি যথাক্র‌মে কর্মধা ইউনিয়নের ভাণ্ডারী এলাকার ১জন (বয়স ৩৫), কাদিপুরের কৌলার‌শি এলাকার ১জন (বয়স ২২), হাজীপুরের কেওলাকা‌ন্দি ১জন (বয়স ৩১), ব্রাহ্মণবাজারের লামাপাড়া এলাকার ১জন (বয়স ২৫) ও সাউথ ইস্ট ব্যাংকের নৈশপ্রহরী ১জন (বয়স ৪৬)।
এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ জনে। ত‌বে এরম‌ধ্যে ৮ জন ব্য‌ক্তি সুস্থ হ‌য়েছেন ব‌লে জানা গে‌ছে।

তথ্য‌টি নি‌শ্চিত ক‌রে‌ কুলাউড়া উপ‌জেলা স্বাস্থ্য, প‌রিবার ও প‌রিকল্পনা কর্মকর্তা ডা. ‌মো. নুরুল হক জানান, ঢাকার শে‌রে বাংলা রো‌ডস্থ ন্যাশনাল ইন্স‌টি‌টিউট অব ল্যাব‌রেট‌রি মে‌ডি‌সিন এণ্ড রেফা‌রেল সেন্টার থে‌কে রি‌পোর্টগু‌লো প‌জে‌টিভ আ‌সে। ‌কো‌ভিড-১৯ রি‌পোর্ট প‌জে‌টিভ ৭ জ‌নকে নিজ বা‌ড়ি‌তে আই‌সো‌লেশ‌নে থাকার জন্য প্র‌য়োজনীয় নি‌র্দেশনা প্রদান করা হ‌বে। এছাড়াও আক্রান্ত‌দের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য

আলোচিত