নিজস্ব প্রতিবেদক

৩১ জুলাই, ২০২০ ১১:৫৫

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনা : গাড়ি কেটে বের করা হয় হতাহতদের

সিলেটের ওসমানীনগরে যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে হতাহতদের উদ্ধারে ফায়ার সার্ভিসের কর্মীরা বাসের সামনা কেটে তাদের বের করতে হয় বলে জানিয়েছেন তামাবিল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম।

শুক্রবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজেলার লামা তাজপুরের তানপুর এলাকায় ঘটে যাওয়া এ দুর্ঘটনা সম্পর্কে স্থানীয়দের বরাত দিয়ে ওসি এ কথা গণমাধ্যমকে জানান।

একইসাথে হতাহতরা একই পরিবারের বলেও জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা। এ ঘটনায় নিহত পাঁচজনের মধ্যে বাবা-মাসহ তিন সন্তান রয়েছেন। গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অপরজনও তাদের আরেক সন্তান।

বিজ্ঞাপন

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মাইনুল ইসলাম বলেন, সকাল সাড়ে ৭টার দিকে সিলেট থেকে কুমিল্লার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কুমিল্লা ট্রান্সপোর্টের একটি বাস ও ঢাকা থেকে সিলেটগামী একটি প্রাইভেটকারের লামা তাজপুরের তানপুর এলাকায় সংঘর্ষ হয়। এ সময় বাসের নিচে ঢুকে যায় প্রাইভেটকার। সঙ্গে সঙ্গে প্রাইভেটকার দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই প্রাইভেটকারের পাঁচ যাত্রী নিহত ও একজন আহত হন। গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি এবং নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ওসমানীনগর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বাস কেটে প্রাইভেটকার বের করে। সেই সঙ্গে হতাহতদের উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রসঙ্গত, শুক্রবার সকালে ওসমানীনগর উপজেলার লামা তাজপুরের তানপুর এলাকায় ঢাকা থেকে সিলেটগামী প্রাইভেটকারের সঙ্গে কুমিল্লা ট্রান্সপোর্ট বাসের সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছেন। নিহত সবাই প্রাইভেটকারের যাত্রী। তারা ঢাকা থেকে সিলেটে গ্রামের বাড়ি ফিরছিলেন। বাসটি জব্দ করা হয়েছে।


আপনার মন্তব্য

আলোচিত