হবিগঞ্জ প্রতিনিধি

২৭ অক্টোবর, ২০১৫ ১৯:২৩

নিরাপত্তা নিয়ে শঙ্কিত সাংসদ কেয়া চৌধুরী, গাড়ি চালক ও পিএসের উপর হামলা

হবিগঞ্জ ও সিলেট জেলার দায়িত্বপ্রাপ্ত সংরক্ষিত নারী আসনের এমপি অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর গাড়ি চালক ও তার পিএসকে মারধর করেছে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় এমপি কেয়া চৌধুরীর গাড়ী চালক সুরুজ মিয়া বাদী হয়ে ৮ জনকে আসামী করে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার ও দায়িত্বশীল সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত প্রায় ১২টার দিকে এমপি কেয়া চৌধুরীর পুরান মুন্সেফী এলাকাস্থ ভাড়া বাসা সুরেন্দ্র ভবনের সামনের রাস্তায় কেয়া চৌধুরীকে নামিয়ে গাড়ি থেকে মালামাল বাসায় নিয়ে যাচ্ছিল গাড়ির চালক সুরুজ মিয়া। এ সময় ওই এলাকার কয়ছর ও ফরহাদের সাথে রাস্তায় গাড়ি রাখা নিয়ে চালকের তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে কয়ছর ও ফরহাদসহ ৭/৮ জনের একদল যুবক তাকে মারপিট করে এবং প্রাণনাশের হুমকি দেয়। এ সময় চালকের চিৎকার শুনে এমপি কেয়া চৌধুরীর পিএস এগিয়ে এলে তাকেও মারপিট করে হামলাকারীরা।

এ পরিস্থিতিতে এমপি কেয়া চৌধুরী ঘটনাস্থলে ছুটে আসেন। সোমবার তিনি হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রকে বিষয়টি অবগত করেন। রাতে এ ঘটনায় হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি মামলা দায়েরের সত্যতা স্বীকার করেন।

এ ব্যাপারে এমপি কেয়া চৌধুরী জানান- ঘটনাটিকে তিনি গভীর ষড়যন্ত্র বলে মনে করছেন। তিনি বলেন, হামলাকারীদের কয়েকজন মাদকাসক্ত ছিল। তাই কেউ কেউ তাকে এ ঘটনাকে মাতালের কান্ড বলে উড়িয়ে দিতে চাইছে।

এমপি কেয়া চৌধুরী বলেন, মাতালরা ৭/৮ জনের সংঘবদ্ধ দল হতে পারে না। এ ঘটনার পর তিনি নিজের জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত হয়ে পড়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত