বানিয়াচং প্রতিনিধি

২৮ অক্টোবর, ২০১৫ ১৮:২৭

বানিয়াচংয়ে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১

বানিয়াচংয়ে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে নিহত জব্বার ঠাকুর(৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।সে বানিয়াচং সদরের আদমখানী মহল্লার মৃত ছালিম ঠাকুরের পুত্র। জানা যায়,মঙ্গলবার বিকাল ৫টার দিকে ওই এলাকার পার্শ্ববর্তী মাঠে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

খেলার শেষে মকবুল মেম্বারের ভাতিজা পাপ্পু ও নাঈমের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে তারা দুইজন ঝগড়ায় লিপ্ত হয়ে পড়ে। ঝগড়া থামাতে নাঈমের নানা জব্বার ঠাকুর এগিয়ে আসেন।এরমধ্যে কোন কিছু বোঝার আগেই পাপ্পু জব্বার ঠাকুরকে বুকের মধ্যে লাতি দিয়ে রাস্তায় ফেলে দেয়।ফলে তার দুটি দাঁত ভেঙ্গে যায় ও মাথায় প্রচণ্ড আঘাত লাগে।পরে এলাকাবাসী এসে উদ্ধার করে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

সেখানে তার অবস্থা গুরুতর দেখে কর্তব্য ডাক্তার হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।সদর হাসপাতালে নেয়ার পর অবস্থার কোন উন্নতি না হওয়ায় সেখানকার ডাক্তার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ১০টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।ঘটনার সত্যতা নিশ্চিত করে বানিয়াচং থানার ওসি নির্মলেন্দু জানান,অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিশ প্রহরা জোরদার করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত