গোলাপগঞ্জ প্রতিনিধি

০২ মার্চ, ২০২১ ১৯:৫৪

গোলাপগঞ্জ পৌর আ.লীগ: পুনর্গঠনের একদিন পরই স্থগিত

মাত্র এক দিনের ব্যবধানে গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের পুনর্গঠিত কমিটি স্থগিত করা হয়েছে৷ মঙ্গলবার (২ মার্চ) দুপুরে নিশ্চিত করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিক আহমদ।

তিনি বলেন, পুনর্গঠিত কমিটির বিষয়টি আপাতত স্থগিত করা হয়েছে। দায়িত্বশীলদের সাথে কথা বলে এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান এ ব্যাপারে বলেন, সোমবার রাতে পৌর আওয়ামীলীগের কমিটি দেওয়া হলেও দলীয় গঠনতন্ত্র অনুযায়ী না হওয়াতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশ দেওয়া হয়েছে কমিটি স্থগিত করার জন্য।

তিনি আরও বলেন, পুনর্গঠিত কমিটি স্থগিত করার হলেও পূর্বের কমিটি দায়িত্বপালন করবে। কারণ কাউন্সিলের মাধ্যমে গঠিত কমিটি চাইলেই ভেঙে দেওয়া যায় না। কাউন্সিলের মাধ্যমে গঠিত কমিটিতে সাধারণ সম্পাদক ছিলেন মো. রুহেল আহমদ আর সভাপতি আমিনুল ইসলাম রাবেল। তবে রাবেলকে বহিষ্কার করায় এই পদটি বর্তমানে শূন্য আছে। এখানে কে আসবে তা দলীয় গঠনতন্ত্র অনুযায়ী নির্ধারণ হবে।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি গোলাপগঞ্জ পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ও শৃঙ্খলা ভঙ্গ ও দলীয় সিদ্ধান্ত অমান্য করার কারণে সভাপতি মো. আমিনুল ইসলাম রাবেলকে দল থেকে বহিষ্কার করা হয়। এরই প্রেক্ষিতে গতকাল সোমবার (১ মার্চ) রাত ৯টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক রফিক আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আরিফ চৌধুরীকে সভাপতি ও কাউন্সিলে নির্বাচিত মো. রুহেল আহমদকে সাধারণ সম্পাদক করে কমিটি পুনর্গঠন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত