নিজস্ব প্রতিবেদক

০৪ মার্চ, ২০২১ ২১:১৭

কাষ্টঘরে সিসিকের অভিযান, ৩ মামলা

সিসিকের ভ্রাম্যমান আদালতের অভিযানে বকেয়া হোল্ডিং টেক্স, দোকান ভাড়া ও ট্রেড লাইসেন্স ফি বাবদ আদায় ২ লাখ ৪৭ হাজার টাকা আদায় করা হয়েছে। ট্রেড লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনার অপরাধে আরো ৩ প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (৪ মার্চ) নগরের কাষ্টঘর এলাকায় সিলেট সিটি কর্পোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহি ম্যাজিস্ট্রেট বিজন কুমার সিংহ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালতের অভিযানে ২ লাখ ৪৭ হাজার টাকা বকেয়া হোল্ডিং টেক্স, সিসিকের মালিকানাধিন মার্কেটের বকেয়া দোকান ভাড়া এবং ট্রেড লাইসেন্স বাবদ বিভিন্ন বকেয়া ফি আদায় করা হয়। এসময়  ৩ প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা এবং জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় সিলেট সিটি কর্পোরেশনের কর  কর্মকর্তা, ট্রেড লাইসেন্স পরিদর্শক, বাজার শাখার কর্মকর্তা সহ সিসিকের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারিরা এবং সিলেট মহানগর পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নগরের রাস্তা ও ফুটপাত দখল, অবৈধ গাড়ি পার্কিং, বকেয়া ভাড়া আদায়, বকেয়া হোল্ডিং টেক্স ও পানি বিল আদায়ে সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমান আদালত ধারাবাহিকভাবে পরিচালিত হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত