কমলগঞ্জ প্রতিনিধি

০৫ মার্চ, ২০২১ ১৬:১৯

কমলগঞ্জে গাড়িতে গ্যাস ভরা নিয়ে কথা কাটাকাটি, ছুরিকাঘাতে চালক নিহত

মৌলভীবাজারের কমলগঞ্জে গাড়িতে গ্যাস ভরা নিয়ে কথাকাটাকাটি জেরে ছুরিকাঘাতে জলিল মিয়া (২৬) নামে এক সিএনজি অটোরিকশা চালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৪ মার্চ) রাত সাড়ে ১০টায় শমসেরনগর সিটি লভারসিজ সিএনজি ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে। জলিল উপজেলার আলীনগর ইউপির মুক্তিযোদ্ধা লাল মিয়ার ছেলে ও এক সন্তানের জনক।

শমসেরনগর চৌমুহনী সিএনজি চালক সমিতি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে ফিলিং স্টেশনে আগে গ্যাস ফিলিং করতে কারের লাইনে চলে যায় সিএনজি চালক জলিল মিয়া। এ নিয়ে লাইনে থাকা এক কারের চালক ও কার মালিকের সঙ্গে তার তর্ক-বিতর্ক হয়।

উভয় পক্ষের মাঝে হাতাহাতি শুরু হলে কার চালক ফোন করে কমলগঞ্জ থেকে একদল যুবককে ঢেকে আনেন। আগত যুবকেরা জলিলকে মারধর করার একপর্যায়ে উপর্যুপরিভাবে ছুরিকাঘাত করা হয়। এ সময় জলিলকে বাঁচাতে আসা তার ভাই কাশেম মিয়াকেও মারধর করা হয়।

পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় জলিল মিয়াকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাজেদুল কবির বলেন, সিএনজি চালকের দেহে অসংখ্য ছুরিকাঘাত ছিল। তার অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় দ্রুত সিলেটে হাসপাতালে পাঠানো হয়েছিল।

নিহত সিএনজি চালক জলিল মিয়ার বড় ভাই কাসেম মিয়া জানান, বৃহস্পতিবার রাতে সিএনজি ফিলিং স্টেশনে আগে গ্যাস ফিলিং করতে কারের লাইনে চলে যায় তার ভাই সিএনজি চালক জলিল মিয়া। এ নিয়ে গ্যাস ভরতে আসা কমলগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া শফির একটি কারের চালক ও কার মালিকের সাথে সিএনজি অটো চালক জলিলের তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মাঝে হাতাহাতি শুরু হয়। এ সময় কার চালক ফোন করে কমলগঞ্জ থেকে একদল যুবককে ঢেকে আনেন। আগত যুবকরা এসেই সিএনজি চালক জলিলের উপর উপর্যুপরিভাবে বুকে ছুরিকাঘাত করে। এসময় সিএনজিকে থাকা ভাইকে বাঁচাতে আসলে আমাকেও মারধর করা হয়।

আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যে ঘটনাটি ঘটেছে তা খুবই দুঃখজনক। এটি একেবারে ফিল্মি কায়দায় একদল যুবককে ডেকে এনে প্রকাশ্যে ছুরিকাঘাত করা হলো। তিনি তদন্তক্রমে দ্রুত আসামীদের গ্রেপ্তার করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। সিলেটে নিহত সিএনজি চালকের লাশের ময়নাতদন্ত সম্পন্ন করা হচ্ছে। পুলিশ ঘাতকদের খুঁজে বের করতে অভিযানে আছে। প্রক্রিয়াধীন এবং তদন্তপূর্বক দোষীদের আইনের আওতায় আনা হবে।

আপনার মন্তব্য

আলোচিত