সিলেটটুডে ডেস্ক

০৭ মার্চ, ২০২১ ১১:৫৯

কমলগঞ্জে অটোচালক হত্যা : গ্রেপ্তার ১

মৌলভীবাজারের কমলগঞ্জে ফিলিং স্টেশনে অটোরিকশাচালক হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার (৬ মার্চ) কমলগঞ্জে অভিযান চালিয়ে আলম মিয়া নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হত্যা মামলার তদন্ত কর্মকর্তা কমলগঞ্জ থানার উপপরিদর্শক ফজলে এলাহী জানান তাকে আজ রোববার আদালতে তোলা হবে।

এ ঘটনায় গেল শুক্রবার রাতে কমলগঞ্জ থানায় মামলা করেন নিহত জলিল মিয়ার ভাই খলিল মিয়া।  মামলায় সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া শফিকে প্রধান আসামি করে ৫ জনের নাম উল্লেখ ও ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। মামলায় বিএনপির যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া শফির দুই ভাইকেও আসামি করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া শনিবার নিহত ব্যক্তির বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের সব ধরনের সহায়তার আশ্বাস দিয়ে তিনি বলেন, ‘আসামি যত বড় প্রভাবশালী হোক না কেন, পুলিশ থাকে গ্রেপ্তার করবে।’

গত বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে শমশেরনগর সিএনজি ফিলিং স্টেশনে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। নিহত অটোরিকশা চালক জলিল মিয়া আলীনগর বস্তি এলাকার মুক্তিযোদ্ধা ইদ্রিস মিয়া ওরফে লাল মিয়ার ছেলে।

শমসেরনগর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, জলিল তার অটোরিকশায় গ্যাস নেয়ার জন্য প্রাইভেট কারের লাইনে ঢুকে পড়েন। এ নিয়ে সাবেক চেয়ারম্যান শফির গাড়িচালকের সঙ্গে তার কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।

খবর পেয়ে আশপাশের গ্রাম থেকে শফির সমর্থক ও অন্য অটোরিকশাচালকরা জড়ো হলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। তখনই ধারালো অস্ত্রের আঘাতে আহত হন জলিল ও সেখানে থাকা একটি মাইক্রোবাসের চালক মনির মিয়া। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

আহত দুজনকে জেলা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় জলিলকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে নেয়ার সময় পথে মৃত্যু হয়।

আপনার মন্তব্য

আলোচিত