জুড়ী প্রতিনিধি

০৮ মার্চ, ২০২১ ১৪:৫৩

জুড়ীতে শাহাব উদ্দিন এমপি প্রাইজমানি ক্রিকেট লীগের ফাইনাল সম্পন্ন

মৌলভীবাজারের জুড়ীতে মো. শাহাব উদ্দিন এমপি প্রাইজমানি ক্রিকেট লীগ ২০২০-২১ এর সমাপনী খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) জুড়ী’র ব্যবস্থাপনায় ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ক্রিকেট লীগ অনুষ্ঠিত হয়।

রোববার জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-ইমরান রুহুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওছার দস্তগীর, ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, নারী ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী প্রমুখ।

খেলায় শাহজালাল স্পোর্টিং ক্লাব জুড়ী ৩৯ রানে জুড়ী উপজেলা ফাউন্ডেশনকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

বিজয়ী দলের পক্ষে জাতীয় টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক ৮৪ রান করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

পুরস্কার বিতরণ শেষে পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি উপজেলা পরিষদের বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় গৃহীত প্রকল্প থেকে উপজেলার কাব ও স্কাউটদের মধ্যে বাদ্যযন্ত্র বিতরণ করেন।

এর পূর্বে মন্ত্রী উপজেলার সাগরনাল ইউনিয়নের পাতিলাসাঙ্গন উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত দ্বিতল ভবন উদ্বোধন করেন।

পরে ঐতিহাসিক ৭ মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তি উপলক্ষে জুড়ী থানায় এক আনন্দ অনুষ্ঠানে কেক কাটেন এবং বক্তব্য রাখেন।

আপনার মন্তব্য

আলোচিত