কমলগঞ্জ প্রতিনিধি

০৮ মার্চ, ২০২১ ১৬:৩২

কমলগঞ্জে বঙ্গবন্ধু ম্যারাথন অনুষ্ঠিত

মৌলভীবাজারের কমলগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শতাধিক দৌড়বিদের অংশগ্রহণে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন- ২০২১’ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ মার্চ) সকাল পৌনে ৮টায় কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগিতায় ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ এর ৫ কিলোমিটার ম্যারাথন দৌড় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু ম্যারাথনই ২০২১ সালের সবচেয়ে বড় ক্রীড়া অনুষ্ঠান। ক্রীড়া ক্ষেত্রে এই ইভেন্ট একটা মাইলফলক হয়ে থাকবে।

ম্যারাথন দৌড় শেষে অংশগ্রহণকারী প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে ক্রেস্ট ও মেডেল এবং সকল অংশগ্রহণকারী রানারদের মেডেল প্রদান করা হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাপ্টেন মামুন, উপজেলা পরিষদেও ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, উপজেলা স্কাউটস সম্পাদক মোশাহীদ আলী, শমশেরনগরে রানার মো. সোলেমান মিয়া, শিক্ষক, সাংবাদিক, ছাত্র, যুবকসহ উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ম্যারাথন প্রতিযোগিতায় স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন, বাংলাদেশ স্কাউটস কমলগঞ্জ উপজেলার সদস্যবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত