নিজস্ব প্রতিবেদক

১০ মার্চ, ২০২১ ১৭:২০

সাহেবের বাজার এলাকা থেকে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

সিলেটের সাহেবের বাজার এলাকা থেকে শিশু ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানা। মঙ্গলবার (৯ মার্চ) সুনীল নাথ (৪৫) কে গ্রেপ্তার করে পুলিশ।

বুধবার (১০ মার্চ) দুপুরে সিলেট মহানগর পুলিশের সদরদপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়। গ্রেপ্তারকৃত সুনীল নাথ এয়ারপোর্ট থানাধীন নাথপাড়া এলাকার পাঠানগাঁওয়ের কালা নাথের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩ মার্চ রাতে ভিকটিম শিশু (১২) এয়ারপোর্ট থানাধীন পশ্চিম পাঠানগাঁও কাদির মিয়ার বাড়ীতে বাৎসরিক বাউল গান অনুষ্ঠানে যায়। সেদিন দিবাগত রাত আনুমানিক ৩ টার সময় অভিযুক্ত সুনীল নাথ (৪৫) সেই গানের অনুষ্ঠান থেকে ফুসলিয়ে অনুষ্ঠানস্থলের দক্ষিণ-পূর্ব পার্শ্বে টিলার নিচে নিয়ে মুখে গামছা বেধে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে ঘটনার বর্ণনা দিয়ে ভিকটিমের পিতা থানায় এজাহার দায়ের করলে এয়ারপোর্ট থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(১) রুজু করা হয়। মামলা করার পর রুজু সিলেটের সাহেবের বাজার এলাকায় অভিযান চালিয়ে সুনীল নাথকে গ্রেপ্তার করা হয়। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত