সিলেটটুডে ডেস্ক

১৪ মার্চ, ২০২১ ২৩:৫২

সিলেট আ.লীগের ১০ দিনের কর্মসূচি ঘোষণা

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ১০ দিনব্যাপী কর্মসুচি ঘোষণা করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ।

আগামী ১৭ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত সিলেট নগরীর ক্বীন ব্রিজের নিচে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রবিবার (১৪ই মার্চ) তালতলাস্থ আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে কর্মসূচী গ্রহণের লক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়। সভায় ১৭ মার্চ থেকে ২৬ মার্চ ১০ দিন ব্যাপী টানা কর্মসূচী ঘোষণা করা হয়েছে।

প্রতিদিন বাদ মাগরিব থেকে আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠানে থাকবে-একক ও দলীয় নৃত্য, একক ও সমবেত আবৃত্তি, একক ও সমবেত সঙ্গীত, বাউল সঙ্গীত ইত্যাদি।

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগসহ দলীয় বিভিন্ন অঙ্গ সংগঠন এ কর্মসূচিগুলো পরিচালনা করবে। ১৭ মার্চ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, ১৮ মার্চ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ, ১৯ মার্চ জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগ, ২০মার্চ জেলা ও মহানগর আওয়ামী যুবলীগ, ২১ মার্চ জেলা ও মহানগর শ্রমিক লীগ, ২২ মার্চ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ, ২৩ মার্চ জেলা ও মহানগর কৃষক লীগ, ২৪ মার্চ জেলা ও মহানগর তাঁতী লীগ এবং ২৫ ও ২৬ মার্চ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ কর্মসূচিগুলো পরিচালনা করবে।

সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. লুৎফর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রুমেন, জেলা কৃষক লীগের সভাপতি শাহ মো. নিজাম উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাসিত, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালমা সুলতানা, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহানারা বেগম, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দীন আহমদ কয়েস, জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, মহানগর তাঁতী লীগের সাধারণ সম্পাদক শেখ আবুল হাসনাত বুলবুল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত