কমলগঞ্জ প্রতিনিধি

১৫ মার্চ, ২০২১ ১৯:৫০

কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ আহত : প্রধান আসামি গ্রেপ্তার

মৌলভীবাজারের কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় আব্দুল গণি (৬০) রামে এক বৃদ্ধ আহত হওয়ার ঘটনায় থানায় দায়েরকৃত মামলায় প্রধান আসামি জাকের হোসেনকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

গত শনিবার (১৩ মার্চ) রাত সাড়ে ১০টায় পূর্ব ভানুবিল জামে মসজিদ সংলগ্ন রাস্তায় জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলার এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে গত রোববার সন্ধ্যায় কমলগঞ্জ থানায় মামলা দায়ের হলে রাতেই পুলিশ প্রধান আসামিকে গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, আদমপুর ইউনিয়নের পূর্ব ভানুবিল গ্রামের আব্দুল গণি ও মাসুক মিয়া গংদের সাথে দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে একাধিকবার সালিশ বৈঠক হয়েছে। সম্প্রতি এই বিষয়টি নিয়ে সালিশ বৈঠক ডাকা হলেও মাসুক মিয়া গংরা বৈঠকে উপস্থিত হয়নি। জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে গত শনিবার (১৩ মার্চ) রাত সাড়ে ১০টায় আব্দুল গণি আদমপুর বাজার থেকে মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে পূর্ব ভানুবিল জামে মসজিদ সংলগ্ন রাস্তায় পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের জাকের হোসেন (২৫), মাসুক মিয়া (৫০), মশাই মিয়া (৬৫) গংরা মোটরসাইকেলের গতিরোধ করে প্রাণে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রসস্ত্র সহকারে অতর্কিত হামলা চালায়। এ সময় আব্দুল গণির কাছে ধান বিক্রির রক্ষিত নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। ভাংচুর করে মোটরসাইকেলের ব্যাপক ক্ষতিসাধন করে। আব্দুল গণির আর্তচিৎকারে এ সময় তার ছেলে জহিরুল ইসলামসহ স্থানীয় লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় আব্দুল গণিকে উদ্ধার করে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় আহত আব্দুল গণি বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করে কমলগঞ্জ থানায় একটি মামলা করেন।

কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, ‘হামলার ঘটনায় থানায় মামলা হওয়ার পর রাতেই প্রধান আসামিকে পুলিশ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আসামিকে সোমবার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত