জগন্নাথপুর প্রতিনিধি

১৭ মার্চ, ২০২১ ২২:১২

জগন্নাথপুরে মুঠোফোনের দরদাম নিয়ে কথা কাটাকাটি, স্কুলছাত্রকে ছুরিকাঘাত

সুনামগঞ্জের জগন্নাথপুরে মুঠোফোনের দরদাম নিয়ে কথা কাটকাটির ঘটনায় মতিন মিয়া (১৮) নামের এক স্কুলছাত্রকে ছুরিকাঘাত করে গুরুত্বর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শহরের মোবাইল মার্কেটে এই ঘটনাটি ঘটেছে। গুরুতর অবস্থায় ওই ছাত্রকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের পৌরপয়েন্ট এলাকার নিকটবর্তী মোবাইল মার্কেটে ‘মোবাইল বাজার’ নামের একটি মুঠোফোনের দোকানে মুঠোফোন কিনতে যায় জগন্নাথপুর এলাকার বাসিন্দা রজব আলীর ছেলে স্কুলছাত্র মতিন মিয়া। এসময় মুঠোফোনের দরদাম নিয়ে দোকানি কামরান আহমদের সঙ্গে তার কথাকাটাকাটি হয়। একপর্যায়ে দোকানদার কামরান রাগান্বিত হয়ে দোকানে থাকা ধারালো ছুরি দিয়ে মতিনের পেটে ও ডান হাতে আঘাত করে রক্তাক্ত করে। ওই সময় লোকজন এগিয়ে এসে আহতাবস্থায় স্কুলছাত্রকে হাসপাতাল নিয়ে যান। এঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযুক্ত দোকানী কামরান আহমদ শহরের ইকড়ছই এলাকার মৃত কনাই মিয়ার ছেলে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. সুপ্রিয়া রানী রায় জানান, রাত ৮টা ৪০ মিনিটের দিকে রোগীর স্বজনরা তাকে রক্তাক্ত অবস্থায় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে আমরা তাকে ভর্তি করে চিকিৎসা দিচ্ছি। তার পেটে ও ডান হাতের উপরের অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

জগন্নাথপুর থানার উপ পরিদর্শক (এসআই) দ্বিপঙ্কর জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে জানা গেছে, মোবাইলফোনের দরদাম, নিয়ে দশম শ্রেণীর এক ছাত্রকে ছুরিকাঘাত করা হয়েছে। হামলাকারী পালিয়েছে। এঘটনায় থানায় এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি।

আপনার মন্তব্য

আলোচিত