বিশ্বনাথ প্রতিনিধি

১৭ মার্চ, ২০২১ ২২:৪২

যুবসমাজকে অবক্ষয়মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই : এডিসি সাইফুল

বিশ্বনাথ

সিলেট এসএমপি পুলিশের এডিসি (ট্রেনিং এন্ড স্পোর্টস) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেছেন, ‘যুবসমাজকে অবক্ষয়মুক্ত রাখতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই। কারণ খেলাধুলা কেবল শরীর মন ও মানষিকতাকেই ভালো রাখেনা চরিত্রগঠনেও বড় ভূমিকা রাখে। কাজেই আমাদের প্রবাসী অধ্যূষিত বিশ্বনাথসহ সিলেটের প্রতিটি উপজেলার গ্রাম-গঞ্জে বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে।’

খেলার স্পন্সরদাতা ডেইলী সিলেট সংবাদ ডটকম’র প্রধান সম্পাদক ও প্রকাশক, যুক্তরাজ্যের নরইউচ-নরফক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মোহাম্মদ মোহাব্বত শেখকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বিশ্বনাথের প্রবাসীরা খুবই আন্তরিক এবং ভালো। তারা খেলাধুলাসহ সকল ক্ষেত্রেই অবাদন রেখে চলেছেন। তাই প্রবাসীদের মতো বিশ্বনাথবাসীর সকল বৈধ কাজে নিজেকে সামিল রাখার ঘোষণাও দেন তিনি।

বুধবার (১৭ মার্চ) বিকেলে উপজেলার হিমিদপুর পশ্চিমের মাঠে বিশ্বনাথ উপজেলা ক্রিকেট অ্যাসোসিয়েশন আয়োজিত ২৪তম টি-১০ ক্রিকেটলীগের ফাইনাল ও পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি রুহেল খানের সভাপতিত্বে ও সাধারণ-সম্পাদক একেএম তুহেমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মো. শফিক মিয়া, উপজেলা আ.লীগ নেতা বশির আহমদ, সিলেট জেলা যুবলীগ নেতা সিতার মিয়া, উপজেলা যুবলীগ নেতা হাজী ফজুলর রহমান, শেখ তাহির আলী শাহ গ্রুপের চেয়ারম্যান শেখ আবুল বাশার, উপজেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি সায়েদ আহমদ, ছাত্রনেতা ইমরান আহমদ সুমন।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সহ সভাপতি নোমান আহমদ।

পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথি ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, উপজেলা যুবলীগ নেতা সোহেল তালুকদার, ফারুক আহমদ, ক্রিড়া সংগঠক কাওসার আহমদ, আবুল কাশেম ও উপজেলা ছাত্রদলের সদস্য-সচিব ফাহিম আহমদ।

এরআগে টি-১০ ক্রিকেট লীগের ফাইনাল খেলায় চাঁন্দশীর কাপনের স্বাধীনতা স্পোটিং ক্লাবকে হারিয়ে কারিকোনার ফুলকুড়ি সংঘ চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন হিসেবে ফুলকুড়িকে ৭হাজার টাকার প্রাইজ মানি ও বড় একটি ট্রফি দেওয়া হয়। আর রানার্স-আপ হিসেবে স্বাধীনতা স্পোটিং ক্লাবকে ৫হাজার টাকার প্রাইজমানি ও একটি ট্রফি দেওয়া হয়।

 

 

আপনার মন্তব্য

আলোচিত