কমলগঞ্জ প্রতিনিধি

২০ মার্চ, ২০২১ ২৩:১৫

কমলগঞ্জে দুর্বৃত্তের আগুনে পুড়ল চা বাগান ব্যবস্থাপকের মোটরসাইকেল

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের দেওড়াছড়া চা বাগান ব্যবস্থাপকের ব্যবহৃত মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গত শুক্রবার ভোরে বাংলো থেকে নিয়ে পাশের ১৬ নম্বর সেকশন এলাকার রাস্তায় আগুন দিয়ে সাইকেলটি পুড়ানো হয়। এতে আতঙ্ক সৃষ্টি হয়েছে চা বাগানে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। এ ঘটনায় বাগান ব্যবস্থাপক বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

জানা যায়, উপজেলার রহিমপুর ইউনিয়নের দেওড়াছড়া বাগানের ব্যবস্থাপক মোস্তফা জামান বাগানের কাজের জন্য দীর্ঘদিন ধরে মোটরসাইকেল ব্যবহার করে আসছেন। গত শুক্রবার ভোরে দুর্বৃত্তরা বাংলোর চৌকিদারদের অজান্তে বাংলোতে রাখা ব্যবস্থাপকের ব্যবহৃত মোটরসাইকেলটি সেখান থেকে নিয়ে এসে ১৬নম্বর সেকশনের চা বাগানের রাস্তায় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে মোটর সাইকেলটি ভস্মিভ‚ত হয়েছে।

দেওড়াছড়া চা বাগানের ব্যবস্থাপক মোস্তফা জামান বলেন, প্রতিদিনের মতো বাংলোতেই মোটরসাইকেলটি রাখা ছিল। ভোরে হয়তো চৌকিদারদের ফাঁকি দিয়ে কেউ বাইকটি নিয়ে গিয়ে পুড়িয়ে দিয়েছে। চুরি হলে সন্ত্রাসী কায়দায় পুড়িয়ে দেবার ঘটনা হতো না। পোড়ানো অবস্থায় মোটরসাইকেল দেখে চৌকিদার আমাকে খবর দেয়। তখন বিষয়টি থানা পুলিশকে অবগত করি।

কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফয়েজ আহমদ জানান, ব্যবস্থাপকের কাছ থেকে জেনে ঘটনাস্থল পরির্দশন করেছেন। পুড়িয়ে দেবার ঘটনা সঠিক। বিষয়টি তদন্ত করে জড়িতদের চিহ্নিত করা হবে।

দেওড়াছড়া চা বাগান পঞ্চায়েত সভাপতি সুবোধ কুর্মী জানান, চা বাগান ব্যবস্থাপকের বাংলোতে চৌকিদার পাহারারত অবস্থায় দুর্বৃত্তরা মোটরসাইকেল নিয়ে আগুন দিয়ে ভস্মিভূত করার ঘটনাটি দু:খজনক।

কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান শনিবার দুপুরে দেওড়াছড়া চা বাগান ব্যবস্থাপকের বাংলো পরিদর্শন করে বলেন, পুলিশ তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

 

আপনার মন্তব্য

আলোচিত