নিজস্ব প্রতিবেদক

১১ নভেম্বর, ২০১৫ ১৪:০৮

আবারও পেছালো কিবরিয়া হত্যা মামলার স্বাক্ষ্যগ্রহণ

কারাগারে থাকা সব আসামী ও তাদের আইনজীবীরা উপস্থিত না হওয়ায় সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলার স্বাক্ষ্যগ্রহণ আবারো পিছিয়েছে।

বুধবার (১১ নভেম্বর) সকাল ১১ টা থেকে মামলার সপ্তম স্বাক্ষ্যগ্রহণের দিনে সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. মকবুল আহসানের আদালতে এক সাক্ষীর সাক্ষগ্রহণ শুরু হওয়ার কথা থাকলেও আসামীরা উপস্থিত না হওয়ায় স্বাক্ষ্য হয়নি। একই কারনে এ নিয়ে চার দিন এ মামলার স্বাক্ষ্যগ্রহণ পেছালো।

সিলেট বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের পিপি এডভোকেট কিশোর কুমার কর জানান, মামলায় গ্রেপ্তার ১৪ আসামীর মধ্যে হবিগঞ্জের মেয়র জিকে গৌছসহ পাঁচ আসামীকে আদালতে হাজির করা হয়। অন্য মামলায় হাজিরা ও অসুস্থতার কারণে বাকীদের হাজির করা হয়নি। কিন্তু তাদের আইনজীবীরাও উপস্থিত না হওয়ায় স্বাক্ষ্যগ্রহণ করেননি আদালত। আগামীকাল বৃহস্পতিবার পরবর্তী স্বাক্ষ্যগ্রহণের তারিখ নির্ধারণ করেছেন আদালত।

এর আগে ৩০ সেপ্টেম্বর মামলার বাদি হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান, ২১ অক্টোবর তিন জন ও ৫ নভেম্বর দুই জনের স্বাক্ষ্যগ্রহণ করা হয়। আলোচিত এ মামলায় ১৭১ জনের স্বাক্ষ্যগ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত