সিলেটটুডে ডেস্ক

১২ নভেম্বর, ২০১৫ ২২:২৫

জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপের ফাইনালে যশোরের মুখোমুখি সিলেট

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের টুর্নামেন্ট কমিটির ব্যবস্থাপনায় স্থগিতকৃত ৩৫তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০১৪-২০১৫ এর চূড়ান্ত পর্বের সিলেট জেলা ক্রিকেট দল বনাম যশোর জেলা ক্রিকেট দল এর মধ্যকার ফাইনাল খেলা আগামী ১৪ নভেম্বর  পাবনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আঞ্চলিক পর্ব, দ্বিতীয় পর্ব ও চূড়ান্ত পর্ব পেরিয়ে সারা বাংলাদেশের মধ্যে সিলেট জেলা ক্রিকেট দল ৩৫তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০১৪-২০১৫ এর চূড়ান্ত পর্বের ফাইনাল খেলায় উন্নীত হয়। এ উপলক্ষে  বৃহস্পতিবার (১২ নভেম্বর) সিলেট জেলা ক্রিকেট দল পাবনার উদ্দেশ্যে সিলেট ত্যাগের পূর্বে জেলা ক্রীড়া ভবনে খেলোয়াড় ও কর্মকর্তাদের উপস্থিতিতে উৎসাহ প্রদানমূলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম ও কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী, বিশিষ্ট ক্রীড়া সংগঠক গোলাম জাবির চৌধুরী জাবু ও কবির আহমেদ কুব্বার, সিলেট জেলা ক্রিকেট দলের ম্যানেজার ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক আব্দুর রকিব, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিলেট বিভাগীয় ক্রিকেট কোচ এ.কে.এম.মাহমুদ ইমন , সিলেট জেলা ক্রিকেট দলের কোচ মোঃ রানা মিয়া ও খেলোয়াড়বৃন্দ।

সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম তাঁর বক্তব্যে  বলেন, "বর্তমান সরকার ক্রীড়া উন্নয়নের ব্যাপারে বদ্ধ পরিকর এবং এরই প্রেক্ষিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী জনাব আবুল মাল আবদুল মুহিত, এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় সিলেটের ক্রীড়াঙ্গনের মানোন্নয়নে বর্তমান সরকার অনেক কিছু সিলেটবাসীর জন্য দিয়েছেন। তাই প্রত্যেক খেলোয়াড়কে তাঁর স্ব স্ব মেধা ও কঠোর অনুশীলনের মাধ্যমে নিজেকে স্ব মহিমায় তুলে ধরার লক্ষ্যে উৎসাহ প্রদান করেন, এতে করে সিলেটের তথা দেশের সম্মান বহির্বিশ্বে উজ্জ্বল মহিমায় উদ্ভাসিত হবে।"

সিলেট জেলা ক্রিকেট দলের সফলতায় সিলেটের ক্রীড়াঙ্গনসহ সর্বস্তরের জনসাধারণের দোয়া  কামনা করেছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।  

আপনার মন্তব্য

আলোচিত