নিউজ ডেস্ক

১৩ নভেম্বর, ২০১৫ ০০:৪৬

মৌলভীবাজার সদর হাসপাতালের চিকিৎসা সেবার মান বৃদ্ধির দাবী

মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা সেবার মান নিশ্চিতকরণ ও প্রাইভেট চিকিৎসকদের অতিরিক্তি ভিজিট ফি নেয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী।

বৃহস্পতিবার দুপুরে হাসপাতালের সামনে মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কে সচেতন মৌলভীবাজারবাসীর ব্যানারে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা মানববন্ধনে অংশ গ্রহন করেন।

সুশাসনের জন্য নাগরিক (সুজন) জেলা কমিটির সাধারণ সম্পাদক জহর লাল দত্তের সভাপতিত্বে ও সালাহ্ উদ্দিন ইবনে শিহাব এর সঞ্চালনায় বক্তব্য রাখেন যুব ইউনিয়ন জেলা সংসদের সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর জয়েস, উদীচী শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ চৌধুরী ইমু, রিসালা সাংস্কৃতিক সংসদের প্রতিষ্ঠাতা মুজাহিদুল ইসলাম বুলবুল, ছাত্রনেতা সুবিনয় শুভ, রাজন আহমদ, ইটা সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন প্রমূখ।

এসময় বক্তারা বলেন, সরকারি হাসপাতালে চিকিৎসকদের অবহেলার কারণে অনেক রোগী ন্যায্য চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। রোগীদের সঠিকভাবে ঔষধ সরবরাহ করা হয় না।

চিকিৎসকরা প্রাইভেট চেম্বারে নিয়মনীতির তোয়াক্কা না করে ভিজিট ফি বাবদ ৭০০ থেকে ৮০০ টাকা হাতিয়ে নিচ্ছেন। মৌলভীবাজারবাসীর চিকিৎসা সেবা নিশ্চিত করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আহবান জানান বক্তারা।

 

আপনার মন্তব্য

আলোচিত