দিরাই প্রতিনিধি

০৭ মে, ২০২১ ২০:২৬

দিরাই আ.লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সভা

দিরাই উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত সম্মেলন প্রস্তুতি কমিটি বাতিলের দাবিতে দিরাইয়ে প্রতিবাদ সভা ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ মে) দুপুরে দিরাই উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, দিরাই পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়া, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদার বলয়ের নেতৃবৃন্দ মিছিল ও প্রতিবাদ সভা করেন।

মিছিলটি দিরাই উপজেলা পরিষদের সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও করিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছাব উদ্দিন সরদারের বাসভবনে প্রতিবাদ সভা করেন।

এসময় বক্তারা বলেন, দলের গঠনতন্ত্র তোয়াক্কা না করে অবৈধ ও অগঠনতান্ত্রিক ভাবে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। যারা আজীবন আমাদের নেতা সুরঞ্জিত সেনগুপ্তের বিরোধিতা করেছেন, গত জাতীয় সংসদ উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়া সেনগুপ্তার বিরোধিতা করে স্বতন্ত্র প্রার্থী মাহবুব হোসেন রেজু মিয়ার সিংহ মার্কার পক্ষে নিজ বলয়ের লোকদের নিয়ে আওয়ামী লীগ প্রার্থীর পরাজয়ের জন্য কাজ করেছিলেন। সে সকল সুবিধাবাদীদের নিয়ে জেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক নিজ স্বার্থ হাসিলের হীন উদ্দেশ্য নিয়ে আওয়ামী লীগের ত্যাগী ও পরিক্ষিত নেতা কর্মীদের বাদ দিয়ে পকেট কমিটি করা হয়েছে। আমরা অনতিবিলম্বে অবৈধ কমিটি বাতিলের আবেদন জানাচ্ছি। আমরা জেলা কমিটির সকল নেতৃবৃন্দকে বিষয় টি অবহিত করেছি। এ পকেট কমিটি বাতিল না হলে আমরা কঠোর কর্মসূচি গ্রহণ করব।

মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদার,আওয়ামী লীগ নেতা ধনীর রঞ্জন রায়, মুক্তিযোদ্ধা মঙ্গলা মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহন চৌধুরী, উপজেলা কৃষক লীগের সভাপতি তাজুল ইসলাম, যুবলীগ নেতা শাহ আলম সরদার, রুবেল সরদার সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত