জকিগঞ্জ প্রতিনিধি

০৮ মে, ২০২১ ১৩:১৩

জকিগঞ্জে হেফাজত নেতা জয়নুল গ্রেপ্তার

সিলেটের জকিগঞ্জ উপজেলায় হেফাজত নেতা জয়নুল ইসলামকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৮ মে) বিকেলের দিকে জকিগঞ্জ শহরের একটি লাইব্রেরী থেকে তাকে আটক করে থানা পুলিশের একটি দল। পরে নাশকতার একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে বলে পুলিশ সূত্র নিশ্চিত করেছে।

গ্রেপ্তারকৃত মাওলানা জয়নুল ইসলাম জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিশ (মামুনুল হক) এর সাধারণ সম্পাদক ও হেফাজতে ইসলামের নেতা। বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাসেম।

তিনি জানান, ২০ এপ্রিল জকিগঞ্জ থানায় করা পুলিশের একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এর আগে ওই মামলায় আরও ১১জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, গত ১৯ এপ্রিল রাতে উপজেলার বারহাল ইউনিয়নের মাইজগ্রাম জামে মসজিদ থেকে হেফাজতে ইসলামের গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তির দাবিতে ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মসিউজ্জামান চৌধুরী শাহীনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেন কিছু সংখ্যক মুসল্লি।

পরদিন ২০ এপ্রিল জকিগঞ্জ থানায় ১৯ জনের নাম উল্লেখসহ বিএনপি, জামায়াত, শিবির ও হেফাজতে ইসলামের প্রায় ৩০/৩৫ জন অজ্ঞাত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে পুলিশ। ওই মামলায় জয়নুল ইসলামকেও গ্রেপ্তার দেখানো হলো।

আপনার মন্তব্য

আলোচিত