জগন্নাথপুর প্রতিনিধি

১০ মে, ২০২১ ২০:৩৫

জগন্নাথপুরে সুবিধাবঞ্চিত শিশুদের ঈদের কাপড় বিতরণ

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার হবিবপুর এলাকার প্রবাসীদের অর্থায়নে ও গ্রামীণ লিংক ফাউন্ডেশন সংগঠনের উদ্যোগে এতিম, প্রতিবন্ধী ও পথশিশুদের মধ্যে ঈদ উপহার হিসেবে নতুন জামা কাপড় বিতরণ করা হয়েছে।

রোববার (৯ মে) বিকেল চারটায় এ উপলক্ষে হবিবপুর শাহপুরে প্রবীণ আওয়ামী লীগ নেতা হেকিম উল্লার বাড়িতে ইফতার পূর্বক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গ্রামীণ লিংক ফাউন্ডেশনের সদস্য কাহের আরিফের সভাপতিত্বে ও নোমান আহমেদের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি কল্যাণ কান্তি রায় সানি, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি তোফাজ্জল হক সুমন।অনন্যাদের মধ্যে বক্তব্য দেন নোমান আহমেদ, রুহেল আহমেদ, সাইফুল, ফাহিম, আমির উদ্দিন,নাজিম উদ্দিন আলী হোসেন, রাসেল প্রমুখ। পরে এলাকার দুই শতাধিক এতিম, প্রতিবন্ধী ও পথশিশুদের মধ্যে ঈদের জামাকাপড় বিতরণ করা হয়।

গ্রামীণ লিংক ফাউন্ডেশনের সদস্য কাহের আরিফ বলেন, আমাদের যুক্তরাজ্য প্রবাসীদের আর্থিক সহযোগিতায় প্রতিবছরের ন্যায় এবারের ঈদে ও করোনাকালিন এক সংকটময় পরিস্থিতির মধ্যে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমরা এতিম, প্রতিবন্ধী ও দুস্থ পথশিশুদের মধ্যে ঈদের নতুন জামাকাপড় হিসেবে শার্ট, পেন্ট ও নতুন জামা বিতরণ করেছি।

আপনার মন্তব্য

আলোচিত