মাধবপুর প্রতিনিধি

১১ মে, ২০২১ ১৯:৫৯

মাধবপুরে ৩০০ পরিবারকে ঈদ উপহার দিলেন ছাত্রলীগ নেতা

করোনা পরিস্থিতিতে হবিগঞ্জের মাধবপুরের বহরা ইউনিয়নের বিভিন্ন গ্রামে অসহায় মানুষের মাঝে শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ উপহার দিলেন মাধবপুর উপজেলা ছাত্রলীগ নেতা রেজাউল হক শাওন।

মঙ্গলবার(১১ মে) সকাল থেকে উপজেলার বহরা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ৩০০ মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ পৌঁছে দেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন তার বাবা জহিরুল হকসহ স্থানীয় কয়েকজন বাসিন্দা।

স্থানীয় জাহেরা খাতুন, রহিমা বেগম, মঙ্গলচান বেগমসহ কয়েকজন বলেন, ছোট থেকে শাওনকে দেখেছি। আজ অনেকদিন পর শাওন আমাদের বাড়িতে আসলেন। সঙ্গে আমাদের জন্য উপহার নিয়ে এসেছেন। এতে আমরা খুব খুশি হয়েছি। আল্লাহ শাওনকে বাঁচাইয়া রাখুক। আরও সুনাম অর্জন করুক দোয়া করেন সবাই।

স্থানীয়দের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ শেষে শাওন বলেন, করোনা পরিস্থিতি মানুষের অবস্থা খুব করুণ। এ অবস্থায় তারা আয় বাণিজ্য থেকে শুরু করে কিছুই করতে পারছেন না। অনেক গরিব মানুষ আছেন যারা ঈদে কোনো নতুন কাপড়ও কিনতে পারবেন না। তাই মানবিক দিক চিন্তা করে আমার বড় ভাই মাসুদ রানা এবং সোহেল রানার সার্বিক সহযোগিতায় ও নিদের্শনায় আমি আমার এলাকার ৩০০ মানুষের মাঝে শাড়ি ,লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেছি। আশা করি, আমাকে দেখে সব বিত্তবান এ ধরনের মানবিক কাজে এগিয়ে আসবেন। নিজের সামর্থ্য অনুযায়ী ভবিষ্যতেও এ ধরনের সহায়তা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত