কমলগঞ্জ প্রতিনিধি

১২ মে, ২০২১ ২২:০৫

কমলগঞ্জে অটোরিকশায় তরুণীকে যৌন হয়রানি, চালকসহ আটক ২

মৌলভীবাজারের কমলগঞ্জে সিএনজি চালিত অটোরিকশায় যৌন হয়রানির অভিযোগে চালকসহ দুজনকে আটক করেছে পুলিশ।

গত মঙ্গলবার (১১ মে) সন্ধ্যায় কমলগঞ্জের আদমপুর বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

এ ঘটনার অভিযোগে অটোরিকশা জব্দ ও চালক কাওছার মিয়া (২৭) এবং জাহেদ মিয়াকে (২৫) আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় এক যুবতী কমলগঞ্জের আদমপুর বাজার থেকে ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফিরতে অটোরিকশায় উঠেন। ঘোড়ামারা এলাকায় যাবার পর অটোরিকশার ভেতর তরুণীকে যৌন হয়রানি করেন চালক কাওছার ও তার সহযোগী জাহেদ এবং জালাল হোসেন। এসময় যুবতী চিৎকার শুরু করলে তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়া। পরে স্থানীয়রা তাকে রাস্তার পাশে দেখতে পেয়ে পরিবারের সদস্যদের জানায়। পরে ঘটনাস্থল থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সৌমিত্র দেব জানান, যুবতীর মাথা, মুখ ও হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

তরুণীর বাবা জানান, আদমপুর বাজারে তার মেয়ে ও মেয়ের জামাইকে ঈদ উপলক্ষে কাপড় কেনে দেন। এসময় মেয়ের শ্বশুর বাড়ির লোকজনও ছিলেন। স¤প্রতি তাদের বিয়ে ঠিক হয়েছে। ঈদের পর মেয়ের বিয়ের আনুষ্ঠানিকতা হওয়ার কথা রয়েছে। পরে তার মেয়ে আদমপুর বাজার থেকে অটোরিকশায় বাড়ি যাওয়ার পথে এই দূর্ঘটনা ঘটে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মেয়ের বাবা বাদী হয়ে ৩ জনকে অভিযুক্ত করে মঙ্গলবার রাতে থানায় একটি মামলা করেছেন। মামলার এজাহারভূক্ত আসামি অটোচালক কাওছার মিয়া ও জাহেদ মিয়াকে আটক করা হয়েছে। অটোরিকশা জব্দ করা হয়েছে। অপর আসাসিকে ধরতে অভিযান চলছে।’



আপনার মন্তব্য

আলোচিত