বিয়ানীবাজার প্রতিনিধি

১৭ মে, ২০২১ ১৪:৩১

সাবেক ফুটবলার আশরাফুল আলম আর নেই, বিভিন্ন মহলের শোক

সিলেটের বিয়ানীবাজার ফুটবল অঙ্গনের পরিচিত মুখ, সাবেক ফুটবলার ও মাথিউরা সিনিয়র ফাযিল মাদ্রাসার শিক্ষক আশরাফুল আলম আর নেই। সোমবার (১৭ মে) ভোর সাড়ে ৫টার দিকে তিনি সিলেট শহরের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পরিবারের সদস্যরা জানান, হঠাৎ করে তার শরীরে বিভিন্ন জটিল রোগের উপসর্গ দেখা দেয়। রোববার সকালে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার ভোরে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তার বয়স ছিল ৩৬ বছর। মৃত আশরাফুল আলম ছয় ভাইয়ের মধ্যে তিনি পঞ্চম ছিলেন। তিনি স্ত্রী, দুই মেয়ে, ভাইসহ অসংখ্য শিক্ষার্থী, সহকর্মী, স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে মৃত আশরাফুল আলমের জানাযার নামায সোমবার বিকাল সাড়ে ৫টায় মাথিউরা সিনিয়র ফাযিল মাদ্রাসা মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমান খান, উপজেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হোসেন পুতুল, বিয়ানীবাজার প্রেস ক্লাবের সভাপতি সজীব ভট্টাচার্য, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিপার আহমেদ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক খালেদ জাফরি, মাথিউরা ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, তিলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, মাথিউরা সিনিয়র ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আলিম উদ্দিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত